• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে বন্যার্তদের পাশে ইনার হুইল ডিস্ট্রিক্টের বিভিন্ন ক্লাব

প্রকাশ:  ২৬ আগস্ট ২০২৪, ২১:১৩ | আপডেট : ২৭ আগস্ট ২০২৪, ২২:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশের কয়েকটি জেলা ইতিমধ্যে বন্যার পানিতে প্লাবিত হয়েছে। আর এতে করে সেখানে বসবাসরত মানুষ অসহায় ও মানবেতর জীবনযাপন করছে। তাদের সহযোগিতার জন্য পাশে দাঁড়িয়েছে ইনার হুইল ডিস্ট্রিক-৩২৮-এর বিভিন্ন ক্লাব। ২৬ আগস্ট সোমবার চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার আলো নিয়া গ্রামে বন্যার পানিতে প্লাবিত মানুষের মাঝে সহায়তা পৌঁছে দেন চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের ক্লাবের নেতৃবৃন্দ।
ক্লাব নেতৃবৃন্দ আলোনিয়া গ্রামের শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, শুকনো খাবার, ওষুধ বিতরণ করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের সভাপতি নাসরিন আক্তার, সেক্রেটারি আফরোজা পারভীন, সাবেক সভাপতি অধ্যাপক তাসলিমা সুলতানা মুন্নি, আইপিপি মিতু আক্তার, ভাইস প্রেসিডেন্ট রওশন আক্তার প্রমুখ।
ইনার হুইল ডিস্ট্রিকের চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবসহ ১৮টি ক্লাব এ কার্যক্রমে অংশ নেন। ক্লাবগুলো হলো : ইনার হুইল ক্লাব অব অ্যারোমা উত্তরা, ইনার হুইল ক্লাব অব অগ্রদূত, ইনার হুইল ক্লাব অব গ্রেটার ঢাকা, ইনার হুইল ক্লাব অব লোটাস বগুড়া, ইনার হুইল ক্লাব অব পেরিইউঙ্কেল, ইনার হুইল ক্লাব অব ঢাকা অর্কিড, ইনার হুইল ক্লাব অব গুলশান লেকসিটি, ইনার হুইল ক্লাব অব ঢাকা সাউথ, ইনার হুইল ক্লাব অব ইস্কাটন, ইনার হুইল ক্লাব অব ঢাকা কসমোপলিটন, ইনার হুইল ক্লাব অব ঢাকা জাহাঙ্গীরনগর, ইনার হুইল ক্লাব অফ ঢাকা রোজ, ইনার হুইল ক্লাব অব নাইটিংগেল, ইনার হুইল ক্লাব অব ধানমন্ডি, ইনার হুইল ক্লাব অব গুলশান, ইনার হুইল ক্লাব অব মেট্রোপলিটন ঢাকা, ইনার হুইল ক্লাব মিডটাউন।
বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের পর সুবিধাভোগীরা কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের জন্য দোয়া করেন। আয়োজকরা আরো জানান, বন্যার্ত ও অসহায় মানুষের জন্য আমাদের এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

সর্বাধিক পঠিত