• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে চেয়ারম্যান পদে মানিক দর্জি চেয়ারম্যান পদে নির্বাচিত

প্রকাশ:  ০৯ মে ২০২৪, ১৩:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের নির্বাচন ৮ মে বুধবার অনুষ্ঠিত হয়েছে। মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ মানিক দর্জি এবং ভাইস চেয়ারম্যান পদে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ।
মতলব উত্তর উপজেলার ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের ৯৯টি কেন্দ্রের ফলাফলে ঘোড়া প্রতীকের প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি ৩৪ হাজার ২৮০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী জহিরবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনারস প্রতীকের মুক্তার গাজী পেয়েছেন ১৬ হাজার ৬৬৯ ভোট। আর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস (কাপ-পিরিচ) পেয়েছেন ১৪ হাজার ৭২৩ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে রিয়াজুল হাসান রিয়াজ টিউবওয়েল প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে জেলা স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান (তালা প্রতীক)কে পরাজিত করে নির্বাচিত হয়েছেন।
মতলব উত্তর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু তাহের।
এদিকে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর নেতা-কর্মী ও সমর্থকরা আনন্দ-উল্লাস, মিছিল ও মিষ্টি বিতরণ করেন।
নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মানিক দর্জি বলেন, এ বিজয় আমার নয়। এ বিজয় সবার। যারা কষ্ট করে ভোট দিয়ে, দোয়া করে, বুদ্ধি পরামর্শ দিয়ে ও সর্মথন দিয়ে পাশে থেকেছেন তাদের প্রতি কৃতজ্ঞ। আমার জন্যে সবাই দোয়া করবেন, আমি যাতে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সহযোগিতায় আপনাদের সুখে-দুঃখে পাশে থেকে সেবা করতে পারি।
নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান রিয়াজুল হাসান রিয়াজ বলেন, মতলব উত্তরবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে নির্বাচিত করায়। মাননীয় এমপি মহোদয়ের সহযোগিতা নিয়ে যাতে আপনাদের সেবা করতে পারি সেজন্যে সকলের দোয়া চাই।
উল্লেখ্য, মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী।