• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আজ জাটকা সংরক্ষণ সপ্তাহের উদ্বোধন ও নৌ র‌্যালি

প্রকাশ:  ১১ মার্চ ২০২৪, ১৪:৩৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ‘ইলিশ হলো মাছের রাজা, জাটকা ধরলে হবে সাজা’ এই শ্লোগানকে সামনে রেখে আজ ১১ মার্চ চাঁদপুরে বিশাল পরিসরে অনুষ্ঠিত হবে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২৪-এর উদ্বোধন ও নৌ র‌্যালি। সকাল সাড়ে ১০টায় চাঁদপুর মোলহেডে অনুষ্ঠিতব্য জাটকা সংরক্ষণ সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমান এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শ ম রেজাউল করিম এমপি ও চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান।
জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে : সকাল সাড়ে ১০টায় অতিথিদের আসন গ্রহণ, পবিত্র ধর্মগ্রস্থ থেকে পাঠ, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মোঃ আলমগীরের স্বাগত বক্তব্য প্রদান, মৎস্যজীবী প্রতিনিধিদের বক্তব্য প্রদান শেষে জেলা প্রশাসক কামরুল হাসান, চাঁদপুর অঞ্চল নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ কামরুজ্জামান পিপিএম, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (সেবা)-এর সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য প্রদান। সকাল ১১টা ৪০ মিনিটে প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমান তার ভাষণ প্রদান করবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মোহাং সেলিম উদ্দিন।
আলোচনা সভা শেষে বর্ণাঢ্য আয়োজনে মোলহেড প্রাঙ্গণ সংলগ্ন চাঁদপুর সদর বড় স্টেশন এলাকায় নদীতে অনুষ্ঠিত হবে নৌ র‌্যালি। উক্ত অনুষ্ঠানে সকলের একান্ত উপস্থিতি কামনা করেছেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মোঃ আলমগীর।

 

সর্বাধিক পঠিত