• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বন্ধুর সাথে স্ত্রীর পরকীয়া সম্পর্ক ফাঁস হওয়ায় প্রবাসী মহসিনের আত্মহত্যা

প্রকাশ:  ১০ মার্চ ২০২৪, ১৪:১৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

পরকীয়া যেনো মহামারিতে রূপ নিয়েছে। আর এ ঘটনায় চাঁদপুরে ঘটছে একের পর এক আত্মহত্যার ঘটনা। চাঁদপুর শহরের ১১নং ওয়ার্ডের গুণরাজদী গাজী বাড়ির বাসিন্দা প্রবাস ফেরত মহসীন গাজীর বন্ধুর সাথে তার স্ত্রীর পরকীয়ার ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় মহসিন আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, দুই সন্তানের জনক প্রবাস ফেরত মহসিন গাজীর বন্ধু জনৈক মনিরের সাথে তার স্ত্রীর পরকীয়া সম্পর্ক চলে আসছে দীর্ঘদিন যাবত। এছাড়া প্রবাসী মহসীন গাজীর স্ত্রী শিল্পী স্বামীর পাঠানো প্রায় ৫৯ লাখ টাকার কোনো হিসাব না দিতে পারায় দুজনের মধ্যে নানা জটিলতা দেখা দেয়। এক পর্যায়ে মহসীন স্ত্রীর ব্যবহৃত মোবাইলটি কৌশলে তার হাতে নিয়ে নেয়। মহসীন তার প্রবাসী বন্ধু জনৈক মনিরের সাথে স্ত্রীর পরকীয়া প্রেমের ম্যাসেজ দেখতে পায়। এ নিয়ে দু পরিবারের মধ্যে ঝগড়া হয়। এমনকি মহসীনের স্ত্রীর বড় বোন, ছেলে ও তার স্ত্রী মিলে তাকে মারধর করে। এতে উভয়ের মাঝে দূরত্ব সৃষ্টি হয়। পরে মহসীনের দুটি কন্যা সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে সামাজিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়। কিন্তু পুরো বিষয়টি মহসীনের আত্মসম্মানে আঘাত করে। যে কারণে ৭ মার্চ গভীর রাতে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মহসীন।
পরদিন সারাদিন তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে পরিবারের লোকজন তার বসতঘরের তালা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ দেখে। স্বজনদের ডাকচিৎকারে লোকজন জড়ো হয়। এ ঘটনাটি চাঁদপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুহসীন আলমকে অবহিত করা হলে এসআই ফেরদৌসসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। লাশের পোস্টমর্টেম শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে মূল অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান মহসীনের পরিবারের স্বজনরা।

 

সর্বাধিক পঠিত