• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
  • ||
  • আর্কাইভ

ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু!

প্রকাশ:  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নে বাড়ির গাছ কাটাকে কেন্দ্র করে ছোট ভাই শুক্কুর আলী প্রধানের লাঠির আঘাতে বড় ভাই আলমগীর হোসেন প্রধান (৫০)-এর মৃত্যু হয়েছে।
২ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার লুধুয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে থানা পুলিশ।
আলমগীর হোসেন প্রধান উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের আউলিয়া প্রধানিয়া বাড়ির নূর হোসেন প্রধানের বড় ছেলে।
নিহতের মেয়ে খালেদা বেগম জানান, তার বাবা ঢাকায় মসজিদে ইমামতি করেন। এলাকায় ওয়াজ মাহফিলে অংশগ্রহণ করার জন্যে বৃহস্পতিবার বাড়িতে আসেন। সকালে তার চাচা বাড়িতে গাছ কাটছিলেন। তখন তার বাবা গাছ কাটায় বাধা দিলে এক পর্যায়ে চাচা লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তার বাবা মাটিতে লুটিয়ে পড়ে যান।
স্থানীয়রা জানান, নিহতের স্ত্রী ও ছেলে মেয়ের ডাক-চিৎকার শুনে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্মরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
স্থানীয়রা আরো জানান, নিহত আলমগীর হোসেনরা ছয় ভাই। সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। তবে অভিযুক্ত শুক্কুর আলী প্রধান এলাকায় উগ্র স্বভাবের লোক হিসেবে সকলে জানেন।
হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক কৌশিক হাওলাদার জানান, সকাল পৌনে এগারোটার দিকে ওই ব্যক্তিকে নিয়ে আসা হয়। তার মাথায় প্রচণ্ড আঘাতে নাক দিয়ে রক্ত ঝরছিলো। মস্তিষ্কের রক্তক্ষরণের কারণেই মৃত্যু হয়েছে বলে ধারণা চিকিৎসকের।
মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন জানান, ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ করা হয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

সর্বাধিক পঠিত