• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিচার বিভাগের সাথে জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির মতবিনিময়

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২৪, ০৯:৫৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর বিচার বিভাগের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন জেলা আইনজীবী সমিতির ২০২৪ সালের নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যকরী কমিটির অন্য সদস্যগণ।
২৯ জানুয়ারি সোমবার সকালে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে চাঁদপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মহসিনুল হকসহ বিচার বিভাগের অন্যান্য বিচারকদের সাথে এ শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।
উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২) সাহেদুল করিম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহিদুল আমিন, জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির সভাপতি অ্যাডঃ মোঃ সাইয়েদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ বদরুল আলম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ এ.এন.এম. মাইনুল ইসলাম, জুনিয়র সহ-সভাপতি অ্যাডঃ মোঃ শাহজাহান আখন্দ, যুগ্ম সম্পাদক অ্যাডঃ মোঃ শরীফ মাহমুদ সায়েম, সম্পাদক ফরমস্ অ্যাডঃ সাজ্জাদুল বোরহান হৃদয়, সম্পাদক লাইব্রেরী অ্যাডঃ জাবির হোসেন, সম্পাদক সমাজ কল্যাণ ও সেমিনার অ্যাডঃ বিশ^জিত কর রানা, জেনারেল অডিটর অ্যাডঃ মোঃ মামুন হোসেন মিয়াজী, রানিং অডিটর অ্যাডঃ শফিকুল ইসলাম রনি, চেয়ারম্যান রেজিস্ট্রারিং অথরিটি অ্যাডঃ মোঃ আবু কাউছার, সম্পাদক রেজিস্টারিং অথরিটি অ্যাডঃ শাহ-ই-জালাল (সাব্বির), সদস্য রেজিস্ট্রারিং অথরিটি অ্যাডঃ আব্দুল্লাহ আল নাকিব, অ্যাডঃ মোঃ শেখসাদী ও অ্যাডঃ মোঃ আবির হাসান রনিসহ বিচারক ও আইনজীবীরা।
এ সময় চাঁদপুরের বিচার বিভাগের পক্ষ থেকে নবনির্বাচিত কমিটির সকলকে ফুল দিয়ে বরণ করেন সিনিয়র জেলা ও দায়রা জজ মহসিনুল হকসহ অন্য বিচারকগণ।