• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
  • ||
  • আর্কাইভ

দিপু চৌধুরীর স্মরণে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নির্বাচনের মাধ্যমে বিএনপির রাজনীতির পতন হয়ে গেছে

----মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি

প্রকাশ:  ২৮ জানুয়ারি ২০২৪, ১৩:১৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, বিএনপি-জামাত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চেয়েছিলো। ভোটাররা তাদের কথায় সাড়া দেয়নি। নির্বাচনে এ দেশের জনগণের অংশগ্রহণ বলে দেয় তাদের ষড়যন্ত্র বানচাল হয়ে গেছে। এ নির্বাচনের মাধ্যমে বিএনপির রাজনীতির পতন হয়ে গেছে। তারা এখন শোক মিছিল ও সভা করে।
তিনি বলেন, বাংলাদেশের মানুষ উন্নয়ন চায়। এই অপশক্তির বিলীন দেখতে চায়।
শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ মাঠে মরহুম দিপু চৌধুরীর স্মরণে ছেংগারচর পৌরসভার উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, মতলব হবে স্মার্ট মতলব। আমার মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে স্মার্ট মতলব গড়বো। গত দশ বছরে যে উন্নয়ন হয়নি আগামী পাঁচ বছরে তারচেয়ে অনেক গুণ বেশি কাজ হবে। শেখ হাসিনার যোগ্যতা আছে বলেই ৫ বার প্রধানমন্ত্রী হয়েছেন। তিনি প্রধানমন্ত্রী হওয়ার কারণেই আজ বাংলাদেশে এতো উন্নয়ন।
তিনি আরো বলেন, ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিমহিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালো ছেংগারচর পৌরসভা।
তিনি বলেন, সমাজের সকলের কাছে অনুরোধ, আপনার একটু সহযোগিতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাঘব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান। শীতার্ত মানুষের পাশে দাঁড়ান।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। তিনি বলেন, মতলবে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বিরাজ করবে।
ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকারের সভাপ্রধানে ও কাউন্সিলর শাহজাহান মোল্লার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি প্রমুখ।
উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, ফতেহপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, পৌরসভার সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, ছেংগারচর কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল আহমেদ, পৌর কাউন্সিলরসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

 

সর্বাধিক পঠিত