• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে পুলিশের শীতবস্ত্র বিতরণকালে পুলিশ সুপার সাইফুল ইসলাম

বাংলাদেশ পুলিশ সবসময়ই আর্তমানবতার সেবায় কাজ করে

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০২৪, ১৩:২০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ‘আসুন শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াই’ এই শ্লোগানে ফরিদগঞ্জ থানা পুলিশের উদ্যোগে শীতার্ত লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২১ জানুয়ারি রোববার বিকেলে থানা চত্বরে চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম পিপিএম এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
বিতরণপূর্ব সময়ে তিনি বলেন, শীতার্ত লোকজনের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। বাংলাদেশ পুলিশ সবসময়েই আর্তমানবতার সেবায় কাজ করে। সেই উদ্দেশ্যেই ফরিদগঞ্জ থানা পুলিশের শীতবস্ত্র প্রদানের এই আয়োজন। আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি আপনাদের পাশে দাঁড়াতে।
তিনি আরো বলেন, সমাজে অনেক অর্থবান ও সম্পদশালী লোকজন রয়েছেন, তাদের শীতসহ বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো উচিত। কারণ বিপদে মানুষের পাশে দাঁড়ালে মহান আল্লাহও তাদের প্রতি সন্তুষ্ট হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুনাক সভাপতি নূরজাহান বেগম, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) রাশেদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছিন আরাফাত, নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শ্রীমা চাকমা, ফরিদগঞ্জ থানার ওসি সাইদুল ইসলাম, ওসি (তদন্ত) প্রদীপ মণ্ডল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি ফারুক আহম্মদ লিটন ও নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, সাবেক সম্পাদক প্রবীর চক্রবর্তী প্রমুখ।
এর আগে ফরিদগঞ্জ থানা পুলিশের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু ও স্বাভাবিক রাখায় পুলিশ সদস্যদের নিয়ে প্রীতিভোজের আয়োজন করা হয় থানা চত্বরে। এতে পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামসহ জেলা পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রমে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পুলিশ সুপার। এ সময় তিনি জনবান্ধব পুলিশিংয়ের ওপর গুরুত্বারোপ করেন।

সর্বাধিক পঠিত