• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর-২ আসনে নৌকা প্রতীকের উঠোন বৈঠকে মোফাজ্জ্বল হোসেন চৌধুরী মায়া

অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০২৪, ১৪:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জ্বল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, এই নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। নির্বাচনের আচরণবিধি আপনারা যথাযথভাবে মেনে চলবেন। কেননা আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল রাজনৈতিক দল। তাই আমরা সুশৃঙ্খলতায় বিশ্বাসী। আমরা সুশৃঙ্খল থাকবো, কারো সাথে দ্বন্দ্বে জড়াবো না। বিএনপি-জামায়াত এই নির্বাচনকে বানচাল করতে প্রাণপন চেষ্টা করে যাচ্ছে। কিন্তু বাংলার জনগণ কোনোভাবেই বিএনপি-জামায়াতের স্বপ্ন বাস্তবায়ন করতে দিবেনা ইনশাআল্লাহ।
২ জানুয়ারি মঙ্গলবার বিকেলে মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত হানিরপাড়ের নৌকা মার্কার উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
নৌকার প্রার্থী মায়া চৌধুরী আরো বলেন, এই নির্বাচনকে বানচাল করার জন্য দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। নির্দিষ্ট সময়েই নির্বাচন হবে। যতোই ষড়যন্ত্র হোক জনবান্ধব এই সরকারকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার শক্তি কারো নেই।
তিনি আরো বলেন, কোথাও কোনো সমস্যা দেখলে প্রয়োজনে আইন শৃঙ্খলা বাহিনীকে খবর দিবেন। কেননা আমরা সংঘাতে বিশ্বাস করি না। আমরা জনগণের ভালোবাসা নিয়ে রাজনীতি করি। আওয়ামী লীগ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। এমনকি গ্রামকে শহরের আদলে গড়ে তুলেছে। আমার বিশ্বাস, উন্নয়ন ও জনগণের ভালোবাসাতেই নৌকা জয়লাভ করবে ইনশাআল্লাহ।
কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটিএম মজিবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কাদির মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান ও গাজী ইলিয়াছুর রহমান, কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান মাস্টার ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডঃ সেলিম মিয়া।

 

সর্বাধিক পঠিত