• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরের উন্নয়ন নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে : ডাঃ দীপু মনি

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০২৪, ১১:১০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী বার বার নির্বাচিত জনপ্রতিনিধি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিকে পুনরায় বিপুল ভোটে বিজয়ী করতে প্রচারণায় নেমেছেন ঢাকাস্থ চাঁদপুর-৩ তথা চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার ব্যবসায়ীসহ বিশিষ্টজনেরা।
এ উপলক্ষে ৩১ ডিসেম্বর রোববার দুপুরে গুলিস্তান বঙ্গবন্ধু এভিনিউ ই¤েপরিয়াল ইন্টারন্যাশনাল হোটেলের কনফারেন্স রুমে ডাঃ দীপু মনির নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌকার প্রার্থী ডাঃ দীপু মনি। তিনি তাঁর বক্তব্যে বলেন, চাঁদপুরের উন্নয়ন নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে। যা বিগতদিনে হয়েছে সেগুলোর চেয়েও আর বড় বড় কাজ করার পরিকল্পনা করছি। তাই ওই কাজগুলো করার সুযোগ পেতে আবারো সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানাচ্ছি।
তিনি আরও বলেন, ভোটের মাঠে আমি কখনোই প্রতিপক্ষকে দুর্বল ভাবি না। কাজেই প্রতিটি নির্বাচনই আমার কাছে ওয়ার্ড পর্যায়ের নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ। আর এখানে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হচ্ছেন ভোটাররা। কাজেই ভোটাররা আমাকে মূল্যায়ন করবে এই প্রত্যাশা করছি।
বাংলাদেশ স্পোর্টস গুডস মার্চেন্টস্ ম্যানুফেকচারার্স এন্ড ইমপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এমআর শামীম পাটওয়ারীর সভাপতিত্বে এবং ব্যবসায়ী ও চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিয়াজীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন হাজী এসএম সিরাজদৌল্লাহ, মোঃ হারেস মাহমুদ, মোঃ মহসিন পাটোয়ারী, হাজী মোঃ হানিফ শেখ, হেলাল উদ্দিন, সফিকুর রহমান জমাদার, হাজি মোঃ খোকন গাজী, আমেনা স্পোর্টসের মালিক শেখ হারুনুর রশিদ, ট্রেড সেন্টার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মনির হোসেন রাসেল, ১২নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের সদস্য হুমায়ন মিয়াজীসহ গুলিস্তান বঙ্গবন্ধু এভিনিউ, ফুলবাড়িয়া, নবাবপুর, ইসলামপুর, সদরঘাটের চাঁদপুর সদর ও হাইমচরের ব্যবসায়ীবৃন্দ।

 

সর্বাধিক পঠিত