• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

১০নং ওয়ার্ডে উঠোন বৈঠক

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে : ডাঃ দীপু মনি

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০২৩, ১১:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডাঃ দীপু মনি বলেছেন, নৌকা নূহ নবীর, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক। অতএব দেশ ও জাতির স্বার্থে নৌকার ধারাবাহিকতা অব্যাহত রাখলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ সম্ভব হবে। তাই তিনি আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী  করার আহ্বান জানান।
তিনি আরো বলেন, আমি মানুষ একজন। আমার ভোটার সংখ্যা ৫ লাখ। এতো সংখ্যক ভোটারদের কাছে সময় স্বল্পতার কারণে আমার যাওয়া সম্ভব হবে না। আপনারা আমাকে ভালোবাসেন ও আমাকে পছন্দ করেন। এজন্যে আপনাদের কাছে আমার অনুরোধ, আপনারা আমার হয়ে তথা একজন একজন দীপু মনি হয়ে এলাকাবাসীকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্যে সকলের ঘরে ঘরে যাবেন।
তিনি বলেন, আপনারা আমাকে আপনাদের প্রতিনিধি হিসেবে ইতিমধ্যেই তিনবার নির্বাচিত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার নির্বাচনী এলাকার জনগণের স্বার্থে ও উন্নয়নের স্বার্থে  মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় করে দিয়েছেন। হাইমচরে অর্থনৈতিক অঞ্চল হবে। কলকারখানা হবে, হাজার হাজার লোকের কর্মসংস্থান হবে। আধুনিক লঞ্চঘাটের কাজ চলছে, মেঘনার ভাঙ্গন থেকে চাঁদপুর শহর স্থায়ীভাবে রক্ষায় প্রায় সাড়ে ৮শ’ কোটি টাকার বড় প্রকল্পের জিও হয়ে গেছে। শহর রক্ষাবাঁধের বড় প্রকল্পের কাজ হবে। শতভাগ বিদ্যুৎ, ঘরে ঘরে বিদ্যুৎ, বিধবা ভাতা, বয়স্ক ভাতা আরো কত কিছু। এই যে এতো সব উন্নয়ন গত ১৫ বছর শেখ হাসিনা একটানা সারাদেশে করেছেন এবং এই চাঁদপুরেও অসাধারণ উন্নয়ন করে চলেছেন। মানুষের জীবনটাকে সহজ করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার বারবার দরকার। শেখ হাসিনার সরকার পেতে হলে চাঁদপুর-৩ আসনে ৭ জানুয়ারি নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কাকে পুনরায় বিজয়ী করতে হবে।
তিনি ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর শহরের ১০নং ওয়ার্ডের রহমতপুর আবাসিক কলোনীর উদয়ন ক্লাব সম্মুখে নৌকার সমর্থনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সমন্বয়ে আয়োজিত উঠোন বৈঠকে নৌকা মার্কার  নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আপনাদের নৌকার এমপি গত তিনবারের এমপি দীপু মনির দুর্নাম-বদনাম নেই। আপনারা সুযোগ দিয়েছেন বলেই এতোসব উন্নয়ন করতে পেরেছি। ৭ জানুয়ারি সবাই ভোট কেন্দ্রে যাবেন। আবারো নৌকায় ভোট দিবেন। ইনশাল্লাহ আপনাদের সব স্বপ্ন বাস্তবায়ন করবো।
চাঁদপুর পৌর যুবলীগের সাবেক সভাপতি বজলুর রহমান বজু মোল্লার সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহতাব রাসেল ভূঁইয়ার পরিচালনায় বৈঠকে শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, পৌরসভার কাউন্সিলর শোয়েব আহমেদ, আয়শা রহমান, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাপ্পী পাল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।
উপস্থিত ছিলেন বিভিন্ন  মহল্লার শত শত নারী-পুরুষ ভোটার এবং নানা শ্রেণী পেশার মানুষজন।
পরে নৌকার প্রার্থী ডাঃ  দীপু মনি একই ওয়ার্ডের আবহাওয়া অফিস এলাকায় ও আদালত পাড়া অযাচক আশ্রম সম্মুখে আরো ২টিসহ মোট ৩টি উঠোন বৈঠক করেন।

সর্বাধিক পঠিত