• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

‘প্রেসিডেন্ট-সেক্রেটারি কোথায়?’

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০২৩, ০৯:৫৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্বাচনী ভার্চুয়াল সভায় ছিলেন না চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। তাঁদের পদ ধরে তিনবার তাঁদেরকে ডেকেছেন শেখ হাসিনা। কিন্তু তাঁরা জনসভায় নেই। শেখ হাসিনা তাঁদের অনুপস্থিতি নিজে দেখলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুরসহ ছয় জেলার নৌকার প্রার্থীদের নিয়ে ভার্চুয়ালি নির্বাচনী জনসভা করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। চাঁদপুরে এই জনসভা অনুষ্ঠিত হয় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। সঞ্চালনা করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ডাঃ দীপু মনি। আরো উপস্থিত ছিলেন চাঁদপুর-১ আসনের প্রার্থী ড. সেলিম মাহমুদ, চাঁদপুর-৪ আসনের প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান ও চাঁদপুর-৫ আসনের প্রার্থী মেজর রফিকুল ইসলাম বীর উত্তম।
জনসভায় ব্যানার ছিল-আয়োজনে চাঁদপুর জেলা আওয়ামী লীগ। অথচ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকই জনসভায় ছিলেন না। তাঁদের অনুপস্থিতি শেখ হাসিনার চোখে পড়লে তিনি তাঁদের নাম ধরে ‘জেলা আওয়ামী লীগের প্রেসিডেন্ট সেক্রেটারি কোথায়’ বলে খোঁজ করলেন। তাঁদেরকে না পেয়ে এভাবে তিনবার তিনি তাঁদেরকে খোঁজ করলেন। কিন্তু তাঁদের কোনো সাড়া নেই।
এদিকে সভাপতি ও সাধারণ সম্পাদককে শেখ হাসিনা খোঁজ করতে থাকলে মাঠে থাকা নেতা-কর্মীরা ‘আসে নাই আসে নাই’ বলে সমস্বরে চিৎকার করেন।
উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেলার পাঁচটি আসনের নৌকার প্রার্থী কারো নির্বাচনী কোনো কার্যক্রমেই দেখা যায় নি এখন পর্যন্ত। তাঁরা মনোনয়নপত্র দাখিলের সময়ও ছিলেন না।  

সর্বাধিক পঠিত