• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

তরপুরচণ্ডী ইউনিয়নে উঠোন বৈঠকে ডাঃ দীপু মনি

নৌকা মার্কায় ভোট চাইবেন আর সবাইকে আমার সালাম পৌঁছে দিবেন

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০২৩, ১৪:০০ | আপডেট : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৪:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ দীপু মনি বিরামহীন প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচণ্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইমাম হোসেন রাসেল গাজী বাড়ির উঠোন বৈঠকে বক্তব্য রাখেন তিনি।
ডাঃ দীপু মনি বলেন, বঙ্গবন্ধুকে ভোট দিয়ে আমরা স্বাধীনতা পেয়েছি। শেখ হাসিনার নৌকাকে ভোট দিয়ে আমরা গত ১৫ বছর চাঁদপুরসহ সারাদেশে উন্নয়ন পেয়েছি। চাঁদপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর নৌকায় ভোট দিয়েছেন বলে মেঘনার ভাঙ্গন থেকে বাড়িঘর রক্ষা হয়েছে।
গতকাল ২৭ ডিসেম্বর বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচণ্ডী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান ইমাম হোসেন রাসেল গাজীর বাড়ির সামনে নৌকা মার্কার উঠোন বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, হাইমচর এলাকায় মেঘনার ভাঙ্গন ছিলো বড় ধরনের সমস্যা। সেটি সমাধান হয়েছে। এই আসনে নৌকার আগে আরো এমপি ছিলো। যারা ওই সময় এমপি হয়েছে, তারা রাস্তা-ঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা কোনো কিছুরই উন্নয়ন করেনি। যেহেতু উন্নয়ন করেনি, তাহলে নৌকা ছাড়া অন্য কারো কথা আমরা বলতে পারি না।
তিনি বলেন, এখন স্কুলগুলো অনেক সুন্দর এবং পাকা। ছেলে-মেয়েরা খুবই মনোরম পরিবেশে পড়ালেখা করতে পারে। প্রত্যেকের বাড়ির সামনে পাকা রাস্তা। পাকা ছাড়া খুব কমই রাস্তা আছে। আমাদের মা-বোনেরা আগের চাইতে অনেক ভালো আছেন। শেখ হাসিনা সরকার দেশে অনেক উন্নয়ন করেছে। চাঁদপুরও অনেক উন্নত হয়েছে। আমরা চাই উন্নয়ন এবং ভালো থাকতে। আমরা এখন যেমন আছি, আমরা চাই আমাদের সন্তানেরা আরো ভালো থাকবে।
তিনি বলেন, আমাদের আসনে প্রায় ৫ লাখ ৯ হাজার ভোটার। সবার কাছে এ অল্প সময় আমি যেতে না পারলেও আপনারা আমার হয়ে নৌকা মার্কায় ভোট চাইবেন আর সবাইকে আমার সালাম পৌঁছে দিবেন। আগামী ৭ জানুয়ারি প্রত্যেকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন। এবার অবাধ, সুষ্ঠু, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন হবে।
তিনি আরো বলেন, শেখ হাসিনা আমাদের চাঁদপুরে অনেক কিছু দিয়েছেন, তাঁর প্রতি আমরা কৃতজ্ঞতা জানাতে চাই। আমাদেরকে মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, মেরিন একাডেমি, নার্সিং ইনস্টিটিউট, মৎস্য ইনস্টিটিউসহ নদীরক্ষার বাঁধ করে দিয়েছেন এবং শহর রক্ষা বাঁধ করে দিচ্ছেন। আধুনিক নদীবন্দর হচ্ছে। কোনো কিছুই বাদ রাখেননি শেখ হাসিনা। শেখ হাসিনাকে কৃতজ্ঞা জানাতে হলে ৭ জানুয়ারি বিপুল ভোটে নৌকাকে জয়ী করতে হবে।
তরপুরচণ্ডী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইমাম হাসান রাসেল গাজীর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশ^াদ মিয়াজী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক অ্যাডঃ রণজিত রায় চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগ সভপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য আইয়ুব আলী বেপারী, যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জাফর ইকবাল মুন্না, জেলা কৃষক লীগের আহ্বায়ক আজিজ খান বাদল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ হেলাল হোসাইন, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।
উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন গাজী, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান ও সদর উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি সাহিদা বেগম, বঙ্গবন্ধু লেখক পরিষদের সভাপতি সামীম আহমে খান ও সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসাইন। সভা পরিচালনায় ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম।
এদিন সকাল ১০টায় ইউনিয়নের ৪নং ওয়ার্ড খন্দকার বাড়িতে উঠোন বৈঠকে তিনি বক্তব্য রাখেন। বেলা ১১টায় ইউনিয়নের সেনের দিঘির পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পথসভা অনুষ্ঠিত হয়। এরপর ইউনিয়নের কাজী বাড়ির উঠোন বৈঠকে তিনি বক্তব্য রাখেন। পরে ইউনিয়নের বড় মিজি বাড়িতে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। এছাড়া কাশিমবাজার বালুর মাঠে উঠোন বৈঠক এবং ৫নং ওয়ার্ড ডাঃ রফিকের বাড়িতে বিশাল উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। পরে তিনি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর বাড়িতে পরিবারের সাথে কুশল বিনিময় করেন। ৮নং ওয়ার্ড দুদু খান মেম্বারের বাড়িতে উঠোন বৈঠক, বিকেলে আনন্দবাজার আব্দুল আউয়াল গাজী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশাল পথসভায় বক্তব্য রাখেন।

সর্বাধিক পঠিত