• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০২৩, ১৩:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও আওয়ামী লীগ প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, এই নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। নির্বাচনের আচরণ বিধি আপনারা যথাযথভাবে মেনে চলবেন। কেননা, আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল রাজনৈতিক দল, তাই আমরা সুশৃঙ্খলতায় বিশ্বাসী। আমরা সুশৃঙ্খল থাকবো, কারো সাথে দ্বন্দ্বে জড়াবো না। বিএনপি-জামায়াত এই নির্বাচনকে বানচাল করতে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। কিন্তু বাংলার জনগণ কোনোক্রমেই তাদের এই স্বপ্ন বাস্তবায়ন করতে দিবে না ইনশাআল্লাহ। ২৭ ডিসেম্বর বুধবার বিকেলে উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি নির্বাচন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে আজকের উঠোন বৈঠক হয়ে গেছে জনসভা। যারা কষ্ট করে এই আয়োজন সফল করেছেন তাদের অসংখ্য ধন্যবাদ জানাই।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, কোথাও কোনো সমস্যা দেখলে আইন নিজের হাতে তুলে নিবেন না, প্রয়োজনে আইন-শৃঙ্খলা বাহিনীকে খবর দিবেন। কেননা, আমরা সংঘাতে বিশ^াস করি না। আমরা জনগণের ভালোবাসা নিয়ে রাজনীতি করি। আওয়ামী লীগ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। এমনকি গ্রামকে শহরের আদলে গড়ে তুলেছে। আমার বিশ্বাস, উন্নয়ন ও জনগণের ভালোবাসাতেই নৌকা জয়লাভ করবে ইনশআল্লাহ।
আওয়ামী লীগ নেতা সোলাইমান তপুর সভাপতিত্বে এবং ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অ্যাডঃ রুহুল আমিন, বিশিষ্ট শিল্পপতি শাজাহান শিকদার, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য রাশেদুল হাসান রনি চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার ও শাজাহান প্রধান, জাহাঙ্গীর আলম হাওলাদার, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন।
সভায় আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য রেজোয়ান খন্দকার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ইউপি সদস্য শাহ আলম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল, যুবলীগ নেতা কবির হোসেন প্রধান ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোতালেব সরকার।
একই দিন বাদ আসর ফতেপুর পশ্চিম ইউনিয়নের রাঢ়ীকান্দি মাদ্রাসা মাঠে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও আওয়ামী লীগ প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, বিশিষ্ট শিল্পপতি শাজাহান শিকদার, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র আলহাজ রফিকুল আলম জর্জ, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য রাশেদুল হাসান রনি চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান। এর পূর্বে বুধবার দুপুরে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের আমিরাবাদ বাজারে গণসংযোগ করেন নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

 

সর্বাধিক পঠিত