• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে আবারো বিজয়ী করার আহ্বান

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০২৩, ১৩:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডাঃ দীপু মনি বলেছেন, আমার নির্বাচনী এলাকার জনগণ মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পেয়েছে। হাইমচরে অর্থনৈতিক অঞ্চল হবে। কলকারখানা হবে। হাজার হাজার লোকের কর্মসংস্থান হবে। আধুনিক লঞ্চঘাটের কাজ চলছে, মেঘনার ভাঙ্গন থেকে চাঁদপুর শহর স্থায়ীভাবে রক্ষায় প্রায় সাড়ে ৮শ’ কোটি টাকার বড় প্রকল্পের জিও হয়ে গেছে। শহর রক্ষাবাঁধের বড় প্রকল্পের কাজ হবে। শতভাগ বিদ্যুৎ, ঘরে ঘরে বিদ্যুৎ, বিধবা ভাতা বয়স্ক ভাতা আরো কতো কিছু। এই যে এতোসব উন্নয়ন গত ১৫ বছর শেখ হাসিনা একটানা সারাদেশে করেছেন এবং এ চাঁদপুরেও অসাধারণ উন্নয়ন করে চলেছেন। মানুষের জীবনটাকে সহজ করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার বারবার দরকার। শেখ হাসিনার সরকার হতে হলে চাঁদপুর-৩ আসনে ৭ জানুয়ারির নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কাকে পুনরায় বিজয়ী করতে হবে।
তিনি ২৬ ডিসেম্বর মঙ্গলবার রাত ৮টায় চাঁদপুর শহরের ৭নং ওয়ার্ডের বড় স্টেশন যমুনা রোডে নৌকার সমর্থনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সমন্বয়ে উঠোন বৈঠকে এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, আপনাদের নৌকার এমপি গত তিনবারের এমপি দীপু মনির দুর্নাম বদনাম নেই। আপনারা সুযোগ দিয়েছেন বলেই এতোসব উন্নয়ন করতে পেরেছি। ৭ জানুয়ারি সবাই ভোটকেন্দ্রে যাবেন। আবারো নৌকায় ভোট দিবেন। ইনশাল্লাহ আপনাদের সব স্বপ্ন বাস্তবায়ন করবো।
কথা ছিলো নির্বাচনী উঠোন বৈঠকের। কিন্তু তা এক পর্যায়ে জনসভায় পরিণত হয়। চারদিক থেকে সাধারণ মানুষের  ঢল নামে এবং দলীয় নেতা-কর্মীদের সরব উপস্থিতিতে সেটি রূপ নেয় বিরাট জনসভায়।
৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ গোলাম হোসেন জুয়েলের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর শফিকুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ফরিদা ইলিয়াছ, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আনোয়ার হাওলাদার, জেলা আওয়ামী যুবলীগের সদস্য ইকবাল হোসেন বেপারী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান প্রমুখ। সভায় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন  মহল্লার শত শত নারী-পুরুষ ভোটার এবং নানা শ্রেণী পেশার মানুষজন।
পরে নৌকার প্রার্থী ডাঃ  দীপু মনি চাঁদপুর মৎস্য বণিক সমিতি অফিসে সমিতির সভাপতি আব্দুল বারী জমাদার মানিকের সভাপতিত্বে ও চেয়ারম্যান হযরত আলীর পরিচালনায় এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। এরপর তিনি ৮নং ওয়ার্ডে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী সভায় বক্তব্য রাখেন।