• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পুরাণবাজারে নৌকার প্রার্থীর উঠোন বৈঠক জনসভায় রূপ

শেখ হাসিনার সরকার দেখতে হলে আবারো নৌকায় ভোট দিতে হবে ডাঃ দীপু মনি

প্রকাশ:  ২৪ ডিসেম্বর ২০২৩, ১২:১৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-৩ (চাঁদপুর সদর ও হাইমচর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডাঃ দীপু মনি বলেছেন, আমার নির্বাচনী এলাকার জনগণ মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পেয়েছে। হাইমচরে অর্থনৈতিক অঞ্চল হবে। কলকারখানা হবে। হাজার হাজার লোকের কর্মসংস্থান হবে। আধুনিক লঞ্চঘাটের কাজ চলছে, মেঘনার ভাঙ্গন থেকে চাঁদপুর শহর স্থায়ীভাবে রক্ষায় প্রায় সাড়ে ৮শ’ কোটি টাকার বড় প্রকল্পের জিও হয়ে গেছে। শহর রক্ষাবাঁধের বড় প্রকল্পের কাজ হবে। শতভাগ বিদ্যুৎ, ঘরে ঘরে বিদ্যুৎ, বিধবা ভাতা, বয়স্ক ভাতা আরো কত কিছু। এই যে এত সব উন্নয়ন গত ১৫ বছর শেখ হাসিনা একটানা সারাদেশে এবং এই চাঁদপুরেও অসাধারণ উন্নয়ন করে চলেছেন, মানুষের জীবনটাকে সহজ করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার বারবার দরকার। শেখ হাসিনার সরকার দেখতে হলে চাঁদপুর-৩ আসনে ৭ জানুয়ারি আবারো নৌকায় ভোট দিতে হবে।
গতকাল ২৩ ডিসেম্বর শনিবার রাত ৮টায় চাঁদপুর শহরের পুরাণবাজার মধ্য শ্রীরামদী নতুন রাস্তায় নৌকার সমর্থনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সমন্বয়ে নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আপনাদের নৌকার এমপি, গত তিনবারের এমপি দীপু মনির দুর্নাম বদনাম নেই। আপনারা সুযোগ দিয়েছেন বলেই এতসব উন্নয়ন করতে পেরেছি। ৭ জানুয়ারি সবাই ভোটকেন্দ্রে যাবেন। আবারো নৌকায় ভোট দিবেন। ইনশাল্লাহ্ আপনাদের সব স্বপ্ন বাস্তবায়ন করবো।
তিনি বলেন, এখানে কথা ছিলো নির্বাচনী উঠোন বৈঠক হবে। চারদিক থেকে সাধারণ মানুষের ঢল নামে এবং দলীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে সেটি রূপ নেয় বিরাট জনসভায়। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।
জেলা আওয়ামী লীগ নেতা তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অজয় কুমার ভৌমিক, অ্যাডঃ রঞ্জিত রায় চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ নেতা জাফর ইকবাল মুন্না, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সদস্য রেজওয়ানুর রহমান রিজু, নাছির খান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর প্যানেল মেয়র মোঃ আলী মাঝি, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ মিয়াজী বাদল, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক মাঝি, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল হাওলাদার, সাধারণ সম্পাদক উজ্জ্বল তালুকদারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন পাড়া-মহল্লার শত শত নারী-পুরুষ ভোটার এবং নানা শ্রেণী-পেশার মানুষ। পরে নৌকার প্রার্থী ডাঃ দীপু মনি ২নং ওয়ার্ড ঘোষপাড়া এলাকায় নির্বাচনী উঠোন বৈঠক করেন।