• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রয়াত দিপু চৌধুরীর জন্য দোয়া ও নির্বাচনী পথসভা

যদি মানুষের ভাগ্য পরিবর্তন করতে চান তাহলে নৌকাকে বিজয়ী করুন

----------------মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

প্রকাশ:  ২১ ডিসেম্বর ২০২৩, ১৩:৪৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

২০ ডিসেম্বর বুধবার বিকেলে মতলব উত্তরের ছেংগারচর পৌরসভার ৭নং ওয়ার্ডের জীবগাঁয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, স্বাধীনতা পদকপ্রাপ্ত ও চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আপনারা আরো দুইবার আমাকে নির্বাচিত করেছেন। এই দুইবারে যে উন্নয়ন করেছি, অন্য কেউ তা করতে পারেনি, আর পারবেও না। কথা দিলাম, যদি এবারও আমাকে নির্বাচিত করেন তাহলে মতলবের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে দিব। ৭ তারিখের নির্বাচনে নৌকার বিজয় হবে ইনশাআল্লাহ। যদি দেশের উন্নয়ন চান, শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান, যদি মানুষের ভাগ্য পরিবর্তন করতে চান, তাহলে নৌকাকে বিজয়ী করুন।
তিনি আরো বলেন, আমার বড় ছেলে আপনাদের প্রিয় নেতা প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপু গত ২ ডিসেম্বর মারা গেছে। তার আত্মার মাগফেরাত কামনায় আজ দোয়ার আয়োজন করা হয়েছে। আপনারা সবাই মন খুলে দোয়া করবেন, আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করে।
৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে ও ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন এফবিসিসিআই-এর সহ-সভাপতি ও আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারী, উপ-কমিটির সদস্য শাহআলম সিদ্দিকী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, পৌরসভার সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, কাউন্সিলর আনোয়ার হোসেন, আল-আমিন সরকার, জীবগাঁ জেনারেল হক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আলী হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, সাবেক কাউন্সিলর রুহুল কুদ্দুস, উপজেলা শ্রমিক লীগ নেতা শামীম প্রধান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, কৃষক লীগের সভাপতি আব্দুস ছাত্তার বাবু ও যুবলীগ নেতা হাসান।
বক্তাগণ সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করায় উদ্যোক্তাদের কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, কাউন্সিলর আমান উল্লাহ, বোরহান উদ্দিন, সাবেক কাউন্সিলর বোরহান প্রধান, পৌর যুবলীগ নেতা নাজমুল খান, ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল আহমেদ, ছেংগারচর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মানিক বেপারী, ছাত্রলীগ নেতা সুমন বেপারীসহ আওয়ামী লীগের অঙ্গ-সংগঠন ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

সর্বাধিক পঠিত