• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নৌকায় ভোট দিন উন্নয়ন বুঝে নিন : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

প্রকাশ:  ১৯ ডিসেম্বর ২০২৩, ১০:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গতকাল ১৮ ডিসেম্বর সোমবার প্রতীক বরাদ্দের দিনে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের দলীয় প্রতীক গ্রহণ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। চাঁদপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসানের কার্যালয় থেকে প্রতীক নিয়ে আসার পথে মতলব সেতুর পশ্চিম পাশে অফিস উদ্বোধন করেন এবং নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন। পরে মিলাদ ও দোয়ার মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন।
পথসভা করেন ফতেপুর পূর্ব-পশ্চিম, জনতা বাজার, ফরাজিকান্দি, এখলাছপুর ও মোহনপুরে। এ সময় রাস্তার দুপাশে হাজার হাজার নারী-পুরুষ দাঁড়িয়ে প্রিয় নেতাকে ফুল দিয়ে বরণ করে নেন।
পথসভায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। আওয়ামী লীগ যতবার ক্ষমতায় থাকবে ততবার দেশে উন্নয়ন হবে। নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়ে এখন উন্নত দেশে পরিণত হচ্ছে। এটা আওয়ামী লীগ সরকারের অবদান। তাই বলছি, নৌকায় ভোট দিন উন্নয়ন বুঝে নিন।
তিনি আরো বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিবেন। আমি জয়যুক্ত হলে মতলব উত্তর হবে মিনি সিংগাপুর। মতলবে যে সমস্যা আছে তা সমাধান করা হবে।
মায়া চৌধুরীর সাথে ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিন, সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক আয়ুব আলী গাজী, মিজানুর রহমান (এসি মিজান), ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয় উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, শাহ আলম সিদ্দীক, আতিকুল ইসলাম শিমুল, আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহী, ছেংগারচরের বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা নাছির উদ্দীন সরকার, উপজেলা আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিম রেজা, সুলতানাবাদ ইউপির চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক খোকন, এখলাছপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান মোঃ আবুল খায়ের, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, সাধারণ সম্পাদক মিয়া মোঃ বাবুল, সাদুল্লাপুর ইউপির সাবেক চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সী, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, ফরাজিকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ বেপারী, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, এসএম নোমান দেওয়ান, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল হাসান মামুনসহ অন্য নেতা-কর্মী।

সর্বাধিক পঠিত