• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রধানমন্ত্রীকে চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যানের কৃতজ্ঞতা, নৌকার প্রার্থীদের অভিনন্দন

প্রকাশ:  ২৭ নভেম্বর ২০২৩, ০৯:৩৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর জেলার ৫টি আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী। একই সাথে তিনি মনোনয়ন বোর্ডের প্রধান বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন। এক বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁর বিচক্ষণতা ও সুবিবেচনায় চাঁদপুরের আসনগুলোতে যোগ্য ও গ্রহণযোগ্য প্রার্থীদের মনোনয়ন দিয়েছেন। এর মধ্য দিয়ে দলের নেতা-কর্মী-সমর্থক ও জনআকাক্সক্ষার প্রতিফলন ঘটেছে।
বিবৃতিতে তিনি বলেন, চাঁদপুর-১ (কচুয়া) আসনে ড. সেলিম মাহমুদ, চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে ডাঃ দীপু মনি, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে মুহম্মদ শফিকুর রহমান ও চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মনোনয়ন পাওয়ায় জেলাবাসী আনন্দিত ও গর্বিত।
আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেন, প্রার্থী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যোগ্যদের মূল্যায়ন করেছেন। এখন আমাদের দায়িত্ব হলো জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীদের বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে চাঁদপুরের ৫টি আসন উপহার দেয়া। এজন্যে বৃহত্তর আওয়ামী পরিবারের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকা প্রতীকের প্রার্থীদের ভোট দেয়ার জন্যে জেলাবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

সর্বাধিক পঠিত