• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুুর স্টেডিয়ামে শুরু হয়েছে ২য় বিভাগ ক্রিকেট লীগ

প্রকাশ:  ২৬ নভেম্বর ২০২৩, ০৯:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর স্টেডিয়ামে শুরু হয়েছে ২য় বিভাগ ক্রিকেট লীগ-২০২৩। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রতিনিধি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাহিদুল ইসলাম রোমানের পৃষ্ঠপোষকতায় এই লীগে অংশ নিয়েছে ৮টি দল।
গতকাল ২৫ নভেম্বর শনিবার সকালে চাঁদপুর স্টেডিয়ামে লীগের উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড়দের সাথে পরিচিত হন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু। এ সময় উপস্থিত ছিলেন সাবেক ক্রিকেটার এমএইচ রাসেল, জুলফিকার আলী ভুট্টো, জেলা আম্পায়ার এন্ড স্কোরার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাডঃ বিশ^জিত কর রানা, সাবেক ক্রিকেটার মাহতাব রাসেল, জেলা কোয়াবের সাধারণ সম্পাদক ক্রিকেটার হানিফ ঢালী হীরাসহ উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেয়া দু’দলের খেলোয়াড় ও কর্মকর্তারা।
উদ্বোধনী দিনে সকালে এবং দুপুরে ২টি ম্যাচে খেলে ৪টি দল। সকাল ৯টার ম্যাচে অংশ নেয় মাতৃছায়া চাঁদপুর ক্রিকেটার্স ও শেখ কামাল স্পোর্টস একাডেমী গ্রীন এবং দুপুরের ম্যাচে অংশ নেয় শেখ কামাল স্পোর্টস্ একাডেমী রেড ও অঙ্গীকার ক্রীড়া চক্র। সকালের ম্যাচে মাতৃছায়া দলের সাথে ২৯ রানে জয়লাভ করে শেখ কামাল স্পোর্টস্ একাডেমী গ্রীন এবং বিকেলের ম্যাচে অঙ্গীকার ক্রীড়া চক্রের সাথে ১৩৩ রানে জয় পায় শেখ কামাল স্পোর্টস্ একাডেমী রেড।
চাঁদপুর স্টেডিয়ামে প্রায় ৯বছর পর শুরু হওয়া এ ক্রিকেট লীগে ২ টি গ্রুপে অংশ নিচ্ছে ৮টি দল। ‘ক’ গ্রপে রয়েছে-মাতৃছায়া ক্রিকেট একাডেমী, টিম ডাকাতিয়া, শেখ কামাল স্পোর্টস্ একাডেমী গ্রীন ও শাহরাস্তি ক্রিকেট একাডেমী। ‘খ’ গ্রুপে রয়েছে-শেখ কামাল স্পোর্টস্ একাডেমী রেড, ক্রিকেট কোচিং সেন্টার জুনিয়র, অঙ্গীকার ক্রীড়া চক্র ও চাঁদপুর ক্রিকেট একাডেমী ব্লুজ।

সর্বাধিক পঠিত