• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে বিশিষ্টজনদের কবর জিয়ারত করলেন শিক্ষামন্ত্রী

প্রকাশ:  ২৩ নভেম্বর ২০২৩, ০৯:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি নিজের পরিবারের সদস্য, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও বিশিষ্টজনদের কবর জিয়ারত করেছেন। তিনি গতকাল বুধবার দুপুর থেকে সন্ধ্যার আগ পর্যন্ত তাঁদের কবর জিয়ারত করেন। প্রথমে তিনি চাঁদপুর বাসস্ট্যান্ডস্থ পৌর কবরস্থানে গিয়ে তাঁর নানা, নানুর কবর জিয়ারত করেন। এরপর একই কবরস্থানে শায়িত মরহুম আব্দুল কাদের মাস্টার ও মরহুম সুবেদার (অবঃ) আব্দুর রবের কবর জিয়ারত করেন। এরপর তিনি মরহুম আব্দুল করিম পাটওয়ারী, মরহুম লুৎফর রহমান পাটওয়ারী, মরহুম সামছুল হক মন্টু পাটওয়ারী, আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারীসহ তাঁদের পরিবারের সদস্যদের কবর জিয়ারত করেন। বিকেলে তিনি ৫নং রামপুর ইউনিয়নস্থ রাঢ়িরচর পাটওয়ারী বাড়িতে যান। সেখানে তিনি আসর নামাজ আদায় করে তাঁর দাদা-দাদির কবর জিয়ারত করেন।
এ সময় তাঁর সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী বেপারি, জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান টুটুল, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আফরোজা খাতুন মেরি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, পৌর আওয়ামী লীগের সভাপতি কাউন্সিলর খালেদা রহমান, সাধারণ সম্পাদক শিপ্রা দাস, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, তিনি ২১ নভেম্বর ঢাকায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েই চাঁদপুর চলে আসেন। গতকাল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি নিজের আত্মীয়-স্বজন ও বিশিষ্টজনদের কবর জিয়ারত করেন।