• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরের হরিণায় ৫৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি আটক

প্রকাশ:  ২৩ নভেম্বর ২০২৩, ০৮:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স টিমের যৌথ অভিযানে ৫৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সকালে হরিণা ফেরিঘাট পার্কিং মাঠ থেকে পাচারের সময় মাদকের এ বড় চালানটি জব্দ করা হয়। এ সময় জব্দ করা হয় গাঁজা বহনকারী একটি পিকআপ।
গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ জাকারিয়া হোসেনের নেতৃত্বে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ মুস্তাফিজুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ও কোস্টগার্ড, চাঁদপুরের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স টিম চাঁদপুর সদর থানাধীন হরিণাঘাট চৌরাস্তা মাঠের সামনে রাস্তায় মাদকবিরোধী এ অভিযান পরিচালনা করেন।
আটককৃতরা হলো : মোঃ সাগর আলী (২৬) (পিতা জসিম উদ্দিন, সাং লতিফপুর, থানা : নেমায়েতপুর, জেলা : নওগাঁ), রসুল মোড়ল (১৯) (পিতা মৃত সাইফুল মোড়ল, সাং খানাইদিয়া, থানা : তালা, জেলা : সাতক্ষীরা), মোঃ আনারুল হক (৩০) (পিতা মৃত মোংলা আলী, সাং রসূলপুর, থানা : শিবগঞ্জ, জেলা : চাঁপাইনবাবগঞ্জ) ও মোঃ সাগর (২০) (পিতা তোফাজ্জল হোসেন, সাং বিলরৌপুর, থানা : নেমায়েতপুর, জেলা : নওগাঁ)। তাদের কাছ থেকে ২টি স্মার্টফোন ও ২টি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেন। চাঁদপুর ডিএনসি সূত্রে এ তথ্য জানা যায়।

সর্বাধিক পঠিত