• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে ইউসিবির ২২৬তম শাখা উদ্বোধন

ব্যাংকিং সেবাকে গ্রাহকবান্ধব করতে ইউসিবি সর্বোচ্চ উদ্যোগ গ্রহণ করেছে

--------ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী

প্রকাশ:  ২২ নভেম্বর ২০২৩, ১২:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ২২৬তম শাখার উদ্বোধন করা হয়েছে। ২১ নভেম্বর মঙ্গলবার মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারের টমটম টাওয়ারে ব্যাংকটির নতুন শাখার যাত্রা শুরু করা হয়। নতুন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে ব্যাংক চত্বরে এক সংক্ষিপ্ত সুধি সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান ও শাখার উদ্বোধন করেন ইউসিবি ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী।
আরো বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার, ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক এ. টি. এম. তাহমিদুজ্জামান এফসিএস প্রমুখ।
উপস্থিত ছিলেন ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহ আলম ভূঁইয়া, মোঃ খোরশেদ আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যান্ড মার্কেটিং এবং কর্পোরেট অ্যাফেয়ার্স ডিভিশনের প্রধান আবুল কালাম আজাদসহ মতলব উত্তর শাখা ও প্রধান কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা।
ইউসিবি ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী বলেন, সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে গ্রাহক চাহিদাকে বিবেচনায় নিয়ে ব্যাংকিং সেবাকে আধুনিক, নিরাপদ, সহজ ও গ্রাহকবান্ধব করতে ইউসিবি সর্বোচ্চ উদ্যোগ গ্রহণ করেছে। ব্যাংকিং সেবার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কৃষি, শিক্ষা, স্বাস্থ্যখাতে কল্যাণমূলক কর্মসূচি বাস্তবায়ন এবং পরিবেশবান্ধব ব্যাংকিং আন্তরিকভাবে অনুশীলন করছে।
তিনি আরোও বলেন, সময়ের পরিবর্তনে গ্রাহক চাহিদা এবং ব্যাংকিং পরিসেবার ক্ষেত্রে এসেছে বহুমুখী বৈচিত্র; আর এই পরিবর্তনের সাথে সমন্বয় রেখেই সর্বোত্তম সেবা দিয়ে চলেছে ইউসিবি। বাংলাদেশের পুরাতন বেসরকারি প্রতিষ্ঠিত ব্যাংকের মধ্যে এটি অন্যতম। এখানে সবধরনের ব্যাংকিং সুবিধা পাওয়া যাবে। বিশেষ করে নারী উদ্যোক্তা ও প্রান্তিক কৃষকদের জামানত ছাড়াই ঋণ সহযোগিতা প্রদান করা হয়। তিনি সংশ্লিষ্ট সকলকে মতলব উত্তর শাখা, চাঁদপুরে ইউসিবির ব্যাংকিং সেবা গ্রহণের আমন্ত্রণ জানান।
উল্লখ্যে, ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।

 

সর্বাধিক পঠিত