• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

তফসিলকে স্বাগত জানিয়ে শিক্ষামন্ত্রীর পক্ষে চাঁদপুর শহরে আনন্দ মিছিল

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০২৩, ১১:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে চাঁদপুর শহরে তাৎক্ষণিক আনন্দ মিছিল করেছে। গতকাল সন্ধ্যায় তফসিল ঘোষণার পর পরই আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ আরো অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এই তাৎক্ষণিক আনন্দ মিছিল বের করে। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বাসভবন থেকে এই মিছিল বের করা হয়।
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ানের নেতৃত্বে মিছিলটি বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে। মিছিলে আরো যে সব নেতৃবৃন্দ ছিলেন তাঁরা হলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আর্শ্বাদ মিয়াজি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারি, চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ হেলাল হোসাইন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা যুব মহিলা লীগের সভাপতি পৌর প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস প্রমুখ।
মিছিলে তফসিলকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দেয়া হয় এবং ‘শেখ হাসিনা ও ডাঃ দীপু মনির সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন’ স্লোগানে মুখরিত ছিল মিছিল। তাৎক্ষণিক এই আনন্দ মিছিলে শত শত নেতা-কর্মী অংশ নেন।

 

সর্বাধিক পঠিত