• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পৌর আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে চাঁদপুরে অবরোধ বিরোধী মিছিল ও সভা

প্রকাশ:  ০৭ নভেম্বর ২০২৩, ০৯:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বিএনপি-জামায়াতসহ সমমনা রাজনৈতিক দলের ডাকা অবরোধের নামে নৈরাজ্য ঠেকাতে চাঁদপুর পৌর আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে উভয় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা সকালে শহরের নতুন বাজার কদমতলাস্থ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বাসভবন সম্মুখে অবস্থান নেন।
পরে পৌর আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীদের উদ্যোগে নতুন বাজার কদমতলা এলাকা থেকে একটি মোটরসাইকেল মিছিল বের হয়ে শহরের ষোলঘর এলাকায় পথসভা ও বাবুরহাট বাজার মোড়ে পথসভা করে। পথসভা শেষে অবরোধ বিরোধী মোটরসাইকেল মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রশিক্ষণ করে।
এছাড়াও দিনভর নেতা-কর্মীদের সক্রিয় অবস্থান ছিল দৃশ্যমান। গতকাল সোমবার চাঁদপুর পৌরসভার বিভিন্ন এলাকায় তাদের সক্রিয় অবস্থানে দেখা গেছে।
এদিকে ষোলঘর ও বাবুরহাট এলাকায় পথসভায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ঝন্টু দাস, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, জেলা যুবলীগের সদস্য নজরুল ইসলাম বাদল, আঃ গনি গাজী, জিয়াউল আমিন দিপু প্রমুখ।
এদিকে অবরোধের মাঠে জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের পাশাপাশি বিবিজিকে টহল দিতে দেখা যায়। ফলে আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তায় অবরোধের দিনেও চাঁদপুর থেকে  ট্রেন, লঞ্চ ও বাস চলাচল স্বাভাবিক ছিলো।
তবে শহরের সড়কগুলোতে ছোট ছোট যানবাহনের চলাচল ছিলো বেশি। এর ফলে শহরের বিভিন্ন সড়কগুলোতে দেখা যায় যানজট।

 

সর্বাধিক পঠিত