• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সর্বোচ্চ সতর্কতায় দায়িত্ব পালন করছে চাঁদপুর জেলা পুলিশ : পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম

প্রকাশ:  ৩০ অক্টোবর ২০২৩, ০৯:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম বলেছেন, পুলিশ কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজ নিহতের শোককে বুকে ধারণ করে অত্যন্ত ধৈর্যের সঙ্গে জনগণের জানমাল ও সরকারি সম্পত্তির নিরাপত্তা নিশ্চিতে সর্বোচ্চ সতর্কতায় দায়িত্ব পালন করছে চাঁদপুর জেলা পুলিশ।
তিনি গতকাল রোববার (২৯ অক্টোবর) বিএনপিসহ কয়েকটি দলের ডাকা হরতাল কর্মসূচি চলাকালে চাঁদপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে জনগণের জানমাল ও সরকারি সম্পত্তি নিরাপত্তা নিশ্চিতে দায়িত্বরত পুলিশ সদস্যদের অবস্থান পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা বলেন।
পুলিশ সুপার বলেন, জনগণের জানমাল ও সরকারি সম্পত্তি নিরাপত্তা নিশ্চিত করা আমাদের পবিত্র দায়িত্ব। এ পবিত্র দায়িত্ব পালনে কনস্টেবল পারভেজ হারানোর শোককে বুকে ধারণ করে অত্যন্ত ধৈর্য নিয়ে চাঁদপুর জেলা পুলিশের প্রতিটি সদস্য সর্বোচ্চ সতর্ক অবস্থানে থেকে দায়িত্ব পালন করছে। তিনি বলেন, হরতালের কারণে যাতে নাগরিকরা কোনো রকমের ভোগান্তির শিকার না হন সেজন্যে পুলিশ বিভাগের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কে চেকপোস্ট স্থাপন করা হয়েছে। নাশকতা প্রতিরোধে পুলিশের বিভিন্ন ইউনিট কাজ করেছে। চাঁদপুর থেকে দূরপাল্লার বাস-ট্রেন ছেড়ে গেছে। যান এবং মানুষ চলাচল স্বাভাবিক রয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নাশকতার চেষ্টাকালে ১৩ জনকে আটক করা হয়েছে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহসিনুল আলমসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের অফিসার ও ফোর্সসহ প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২৮ অক্টোবর রাজধানীর ফকিরাপুলে পুলিশ কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজকে পিটিয়ে হত্যা করা হয়। এদিন ঢাকায় বিএনপির সমাবেশ ছিল। গতকাল রোববার রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ আমিরুলের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। নিহত কনস্টেবল আমিরুল পারভেজ ডিএমপির কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম শাখায় ছিলেন। তার বাড়ি মানিকগঞ্জ জেলার দৌলতপুরে।

 

সর্বাধিক পঠিত