• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তিতে দুর্বৃত্তদের কোনো ঘাঁটি আমরা করতে দিবো না

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০২৩, ১০:২৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 শাহরাস্তিতে প্রথম বারের মত যাত্রা শুরু করেছে দি হলি কেয়ার হোম। বিশিষ্ট ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মোস্তাক আহমেদের পৃষ্ঠপোষকতায় হলি কেয়ার হোম উদ্বোধন করেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। ২১ অক্টোবর শনিবার বিকেলে শাহরাস্তি পৌর এলাকার শ্রীপুর গ্রামে হলি কেয়ার হোম উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, আমাদের দেশে এটি এখনো ব্যাপক পরিচিতি অর্জন করতে পারে নি। উন্নত বিশ্বে এ ব্যবস্থা অনেক সুনাম অর্জন করেছে। এটি একটি ভালো উদ্যোগ, যেখানে বৃদ্ধ বয়সের অনেকেই উপকৃত হবেন। আমি চাই সামাজিক উন্নয়নে সবাই এগিয়ে আসুন। এখানে আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা থাকবে।
তিনি বলেন, আমি অত্যন্ত কঠোর হয়ে সন্ত্রাস দমন করছি। শাহরাস্তিতে দুর্বৃত্তদের কোনো ঘাঁটি আমরা করতে দিবো না। আমি তাদের বিরুদ্ধে আছি বলেই তারা আমার বিরুদ্ধে কথা বলছে। যে সংসারের মেয়েরা চাকরি করে সে সংসার ভালো চলে। আমি ও ড. সাত্তার নারী শিক্ষার উপর গুরুত্ব দিয়েছি। এজন্যে আমাদের এলাকায় নারী শিক্ষার হার বেশি। আমি প্রচার কম করি, আমার কাজ হলো নীরবে-নিভৃতে কাজ করে যাওয়া। শাহরাস্তি-হাজীগঞ্জ উপজেলাকে আধুনিক সুযোগ- সুবিধা নিয়ে মডেল হিসেবে গড়ে তোলা হবে।
বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মোস্তাক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহরাস্তি পৌরসভার মেয়র হাজী আঃ লতিফ, অফিসার ইনচার্জ আলমগীর হোসেন, বিশিষ্ট আইনজীবী অ্যাডঃ ইলিয়াস মিন্টু, সুইডেন প্রবাসী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবেদ মনসুর, ইউএস প্রবাসী পারভিন রহমান ও মিজানুর রহমান।
উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌরসভার সাবেক মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, যুবলীগ নেতা শাহ্ এনামুল হক প্রমুখ।

 

সর্বাধিক পঠিত