• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ছেঙ্গারচর পৌরসভায় টিসিবির পণ্য বিতরণ অনুষ্ঠানে পরিকল্পনা প্রতিমন্ত্রী

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০২৩, ১০:১৯ | আপডেট : ২৩ অক্টোবর ২০২৩, ১০:২০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, টিসিবির মাধ্যমে চাল বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুচিন্তার ফল। প্রধানমন্ত্রী চিন্তা করলেন, জনসাধারণ টিসিবি থেকে তেল, ডাল, চিনির মতো নিত্যপণ্য সুলভে পায়। চাল হলে আরো ভালো হবে। সেজন্য সময়ের প্রয়োজনে পরে যুক্ত হয়েছে চাল। এই টিসিবি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠান। একসময় এর কার্যক্রম বন্ধ হয়ে গিয়েছিলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা টিসিবিকে পুনরায় চালু করেন। সাধারণ মানুষ এখন টিসিবির সুফল পাচ্ছে।
২২ অক্টোবর (রোববার) মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌরসভায় টিসিবির পণ্য বিতরণকালে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, জনগণকে বিভ্রান্ত করার চেষ্টাকারী বিএনপি এখন বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরছে। তারা নির্বাচন বানচালের চেষ্টা করছে। নির্বাচন ছাড়াই বিএনপি ক্ষমতা যাওয়ার কৌশল খুঁজছে। তারা কী করতে পারে আমরা তা জানি। তারা জনগণ থেকে বিচ্যুত হওয়া একটি রাজনৈতিক দল। যারা জনগণকে পুড়িয়ে মারে, তারা জনগণের জন্যে কী করবে তা আমাদের জানা আছে।
পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্যেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমাদের ক্ষমতায় রাখা প্রয়োজন। তাই আসুন, আমরা ঐক্যবদ্ধ থাকি এবং ঐক্যবদ্ধ থেকেই নৌকাকে আবারও বিজয়ী করি।
ছেঙ্গারচর পৌরসভার মেয়র আরিফ উল্যাহ সরকারের সভাপ্রধানে এবং কাউন্সিলর শাহজাহান মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, কাউন্সিলর আব্দুল মান্নান, ছেঙ্গারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া প্রমুখ।

সর্বাধিক পঠিত