• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আওয়ামী লীগ জনগণের জন্যে কাজ করা রাজনৈতিক দল : পরিকল্পনা প্রতিমন্ত্রী

প্রকাশ:  ২২ অক্টোবর ২০২৩, ০৯:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলমের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এছাড়াও মতলব উত্তর উপজেলার বিভিন্ন হাটবাজারে সাধারণ মানুষের হাতে সরকারের উন্নয়ন কার্যক্রমের লিফলেট বিতরণ ও কয়েকটি স্থানে পথসভা করেন তিনি এবং সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন।
২১ অক্টোবর শনিবার বিকেলে ফতেপুর পূর্ব ইউনিয়নের সাহেব বাজার, লুধুয়া নয়াকান্দি বাজার ও সুজাতপুর বাজারে পথসভা করেন।
সাহেব বাজারের পথসভায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, ঢাকার রমনা থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান ইমাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাডঃ আক্তারুজ্জামান, সুলতানাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান লিয়াকত হোসেন, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন ও ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত।
পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেছেন, ধাক্কা দিয়ে এই সরকারের পতন ঘটানো সম্ভব নয়, আওয়ামী লীগ দলটি জনগণের জন্যে কাজ করা একটি রাজনৈতিক দল। যাদের মূল শক্তিই হচ্ছে জনগণ।
তিনি আরো বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ করেছি। বিএনপির কিছু ভাড়াটে লোক আছে দেশে-বিদেশে, যারা সোশ্যাল মিডিয়াতে বসে সারাদিন আমাদের বিরূদ্ধে কুৎসা রটায়, আর মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করে। মানুষ এখন আর তাদের কথায় বিভ্রান্ত হয় না, সেজন্যেও বিএনপি হতাশ।
তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আগামী নির্বাচনে ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে।

 

সর্বাধিক পঠিত