• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে পরিকল্পনা প্রতিমন্ত্রীর মতবিনিময় সভা

সংবিধান অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে

প্রকাশ:  ২১ অক্টোবর ২০২৩, ১০:০৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, জনগণ সঙ্গে না থাকায় বিএনপির আন্দোলনের পালে কোনোদিন হাওয়া লাগে না, নির্বাচনের আগে কতটুকু লাগবে তাও বোঝা যাচ্ছে। বিএনপি যতোই আন্দোলন করুক কোনো লাভ হবে না। সংবিধান অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে।
২০ অক্টোবর শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়ন পরিষদ ক্যাম্পাসে বাগানবাড়ি ইউনিয়ন পরিষদ ও কালিরবাজারে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনার সময় দেশে যতো উন্নয়ন হয় তা অন্য কোনো সরকারের সময় হয় না। অন্য সরকারের সময়ে উন্নয়নের নামে লুটপাট হয়। তাই দেশের উন্নয়নের জন্যে আবারও শেখ হাসিনাকেই দরকার।
তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আগামী নির্বাচনে ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে।
বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তারের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক বাবুল মিয়ার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ মঞ্জু, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব লায়ন আরিফ উল্লাহ সরকার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল্লাহ প্রধান, প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান ইমাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাডঃ আখতারুজ্জামান, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন ও বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুদ্দীন ভূঁইয়া।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ইসলামবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মুকুল সরকার, চাঁদপুর জেলা যুবলীগ নেতা গাজী সাখাওয়াত হোসেন, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, ইসলামবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জালাল ভূঁইয়া, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বাধিক পঠিত