• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সরকার দেশকে উন্নত রাষ্ট্রের দ্বারপ্রান্তে নিয়ে গেছে : ড. সেলিম মাহমুদ

প্রকাশ:  ২১ অক্টোবর ২০২৩, ০৯:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ সরকার বিভিন্ন মেগা প্রকল্প হাতে নিয়ে দেশকে উন্নত রাষ্ট্রের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। আমাদের মেগা প্রকল্পগুলোর মধ্যে অন্যতম পদ্মা বহুমুখী সেতু প্রকল্প, ঢাকায় মেট্রোরেল প্রকল্প, পদ্মা সেতুতে রেল সংযোগ প্রকল্প, দোহাজারী হতে রামু হয়ে কক্সবাজার এবং রামু হয়ে ঘুমধুম পর্যন্ত রেল লাইন নির্মাণ প্রকল্প, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্প, মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্প, এলএনজি টার্মিনাল নির্মাণ প্রকল্প, কয়লা ভিত্তিক রামপাল থার্মাল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্প, পায়রা বন্দর নির্মাণ প্রকল্প এবং সোনাদিয়া গভীর সমুদ্র বন্দর নির্মাণ, বঙ্গবন্ধু টানেল ও এয়ারপোর্টে থার্ড টার্মিনাল প্রকল্প। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার, উন্নয়নের সরকার। এদেশের যত উন্নয়ন তার সিংহভাগ উন্নয়নই জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে হয়েছে। কিন্তু বিএনপি বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত। তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে নানারকম ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা এই দেশকে নিয়ে ষড়যন্ত্র  করছে।
তিনি আরো বলেন, আমাদের সাথে দেশী ও বিদেশি বন্ধু রয়েছে। তাছাড়া আমাদের সাথে রয়েছে দেশের জনগণ। আমরা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করবো ইনশাআল্লাহ। জননেত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের জন্যে নিরলস কাজ করে যাচ্ছে। আসুন আমরা আপনারা সকলে মিলে এ জাতির পিতার স্বপ্নকে বাস্তবে রূপান্তরিত করতে কাজ করি।
তিনি শুক্রবার বিকেলে উপজেলার পাথৈর ইউনিয়নের মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ‘রুখো ষড়যন্ত্র ও মিথ্যাচার প্রচার করো শেখ হাসিনার উন্নয়ন’ প্রতিপাদ্যে উন্নয়ন প্রচার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ইউপি চেয়ারম্যান আলী আক্কাস মোল্লার সভাপতিত্বে ও চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ- প্রচার সম্পাদক কামাল পারভেজ মিয়াজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ একেএম আব্দুল মোতালেব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান মনির হোসেন, ইসহাক সিকদার, হাবিবুর রহমান, আখতার হোসাইন, সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল, আওয়ামী লীগ নেতা জিএম আতিকুর রহমান, মোঃ শাহজাহান প্রমুখ।
এ সময় আওয়ামী লীগ নেতা ওমর ফারুক শামীম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাইয়ুম, সাধারণ সম্পাদক সজীব মোল্লাসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত