• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

এভারগ্রীন ক্লাবের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশ:  ১৫ অক্টোবর ২০২৩, ১৩:০৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর এভারগ্রীন ক্লাবের ৯ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর শহরের এলিট চাইনিজ রেস্তোরাঁয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের সচিব মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। তিনি বলেন, আমি এভার গ্রীন ক্লাবের সাথে সব সময় জড়িত থাকতে চাই। আমি চাঁদপুরে আসার পর আমার কর্মস্থলে থাকার পাশাপাশি ব্যাডমিন্টনসহ খেলাধুলার কারণে ক্লাবটির সাথে জড়িয়ে পড়ি। চাঁদপুর থেকে বদলি হয়ে গেলেও আমি ক্লাবটির কর্মকর্তাদের সাথে সব সময় সম্পর্ক রেখেছি। এ ক্লাবটি সাধারণ মানুষকে সেবা দিয়ে থাকে।
তিনি আরো বলেন, এ ক্লাবের সদস্যরা সন্ধ্যার পর শরীর ও মনকে সুস্থ রাখার জন্য ক্লাবের আয়োজনে নিয়মিত খেলাধুলা অংশ গ্রহণ করে। ক্লাবের সদস্যরা খেলাধুলার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছেন।
বিএমএ চাঁদপুরের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ক্লাবের সভাপতি চিকিৎসক ডাঃ মোঃ জালাল উদ্দিন রুমির সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মোঃ নূর হোসেন, জেলা ক্রীড়া অফিসার তারেকুল ইসলাম, চাঁদপুর পৌরসভার নির্বাহী কর্মকর্তা ও ক্লাবের মহাসচিব মোঃ আবুল কালাম ভূঞা, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুর পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা সৈয়দ মোঃ মুশিউর রহমান, সহ-সভাপতি আলমগীর আলম জুয়েল (বিকাশ ও গ্রামীণফোন এজেন্ট), যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মোঃ মেজবাহ উদ্দিন ভূঞাঁ ঝুটন, শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম পাটওয়ারী, মোঃ আলমগীর মিয়াজী আলম (আলম ব্রাদার্সের স্বত্বাধিকারী), সাংগঠনিক সম্পাদক ও পূবালী  ব্যাংক কর্মকর্তা মাশরুর হাসান ভূঁইয়া সোহাগ, ক্লাবের সদস্য ও সোনালী ব্যাংক (চাঁদপুর প্রধান শাখা)-এর সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ মনির হোসেন, ক্লাবের সদস্য লক্ষ্মণ চন্দ্র, সদস্য ও চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মাঈনুল ইসলাম পাটওয়ারী, প্রফেসর শাহাদাত হোসেন প্রমুখ। অনুষ্ঠানে ক্লাবের ৯ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়া ব্যাডমিন্টন টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলসহ ব্যক্তিগতভাবে একক ও দ্বৈত প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ ক্লাব কর্মকর্তারা।

সর্বাধিক পঠিত