• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিএনপির অপপ্রচারের কোনো ভিত্তি নেই : ড. সেলিম মাহমুদ

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ বিশ^বাসীর কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। সেজন্যে তিনি মৃত্যুঞ্জয়ী নেতা হিসেবে সারা বাংলাদেশের মানুষের মনে স্থান করে নিয়েছেন। আওয়ামী লীগ সরকারের আমলে অভূতপূর্ব উন্নয়নের জন্যে দেশবাসী আবারো আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে নিরঙ্কুশভাবে নির্বাচিত করে ক্ষমতায় অধিষ্ঠিত করবে। বিএনপিসহ যে সকল দেশ বিরোধী শক্তি আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র বা অপপ্রচার করছে তাদের অত্যাচারে মানুষ আর তাদেরকে বিশ^াস করছে না। আরো কিছু কুলাঙ্গার বিদেশে রাজনৈতিক আশ্রয়ে বাংলাদেশের বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে। বিএনপির অপপ্রচারের কোনো ভিত্তি নেই বলেই জনগণ তাদের বিশ^াস করে না।
তিনি রোববার সন্ধ্যায় কচুয়া উপজেলার ৬নং কচুয়া উত্তর ইউনিয়নের উজানী হাজী আমির উদ্দিন আলেকজান উচ্চ বিদ্যালয় মাঠে ‘রুখো সন্ত্রাস ও মিথ্যাচার প্রচার করো শেখ হাসিনার উন্নয়ন’ এ শ্লোগানে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে সরকারের উন্নয়ন প্রচার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম আখতার হোসাইনের সভাপতিত্বে  ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম তালুকদারের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা যুবলীগের সভাপতি পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার জয়, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী রাকিবুল ইসলাম রিসাদ প্রমুখ।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, ইউপি চেয়ারম্যান মনির হোসেন, আলী আক্কাছ মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন মজুমদার, আহাদ গাজী, সাধারণ সম্পাদক ওমর ফারুক, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান মেম্বার, শাহজালাল মেম্বার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইব্রাহীম মাস্টার নিলয়, সোহেল মিয়াজী, ছাত্রলীগ নেতা আরিফ প্রধান ও সাকিব আল হাসানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।
একইদিনে ড. সেলিম মাহমুদ পালাখাল রোস্তুম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভায় যোগদান করেন।

 

সর্বাধিক পঠিত