• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে মাদকসহ আটক যুবলীগ নেতাকে বহিষ্কার

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাদকসহ আটক হওয়ার কয়েক ঘন্টার মধ্যে পদ হারালেন। উপজেলা যুবলীগ দলীয় প্যাডে বিবৃতির মাধ্যমে জাকির হোসেন শাহীন নামের এই নেতাকে বহিষ্কার করে। গত ১২ সেপ্টেম্বর বুধবার এই নেতা তার নিজ এলাকা থেকে সহযোগীসহ ৮শ’ ইয়াবা নিয়ে থানা পুলিশের হাতে আটক হন। শাহিন হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদে আসীন রয়েছেন প্রায় ৪ বছর ধরে।
উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল ও সিনিয়র যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন যৌথ স্বাক্ষরিত অব্যাহতি পত্রে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনের ভাবমূর্তি বজায় রাখা প্রত্যেক নেতা-কর্মীর নৈতিক ও সাংগঠনিক দায়িত্ব। আপনি জাকির হোসেন শাহীন ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের (পশ্চিম শাখা) সাধারণ সম্পাদক। আপনার (জাকির হোসেন শাহিন) বিরুদ্ধে মাদক বিক্রয়ের কার্যকলাপে জড়িত থাকার অভিযোগের প্রমাণ পাওয়া যায়। এতে সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এমতাবস্থায় আপনাকে এহেন (এমন) কর্মকাণ্ডের জন্য সংগঠনের উক্ত (সাধারণ সম্পাদক) পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো। সংযুক্তি হিসেবে চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ককে অনুলিপি দেয়া হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে হাজীগঞ্জ সদর ইউনিয়নের কৈয়ারপুল বাজারের দক্ষিণ পাশে উচ্চঙ্গাঁ গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে জাকির হোসেন শাহিন ও আজাদ গজীকে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ মিছবাহুল আলম চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ আটক করে।
আটক জাকির হোসেন শাহিন হাজীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের উচ্চাঙ্গাঁ গ্রামের মুন্সি বাড়ির মোঃ নুরুল আমিনের ছেলে, অপর আসামী আজাদ গাজী চাঁদপুর সদর উপজেলার সেনগাঁও গ্রামের গাজী বাড়ির নুরুল ইসলাম কালু গাজীর ছেলে।
ইয়াবাসহ আটকের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ চাঁদপুর কণ্ঠকে জানান, আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
 

সর্বাধিক পঠিত