• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

অগ্নিসন্ত্রাসীরা যাতে ক্ষমতায় ফিরতে না পারে সতর্ক থাকতে হবে

প্রকাশ:  ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৩:০৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, বিএনপি-জামায়াত জোট বর্তমান সরকারকে ক্ষমতাচ্যুত করতে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত তথাকথিত আন্দোলনের নামে বহু মানুষকে পুড়িয়ে মেরেছে এবং রাস্তার পাশের হাজার হাজার গাছ উজাড় করেছে। কাজেই এই দলটাকে বাংলার মানুষ চিনে। স্বাধীনতা বিরোধী, খুনি ও অগ্নিসন্ত্রাসীরা আবার যাতে ক্ষমতায় ফিরতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে হবে।
৩ সেপ্টেম্বর রোববার দুপুরে মতলব উত্তর উপজেলার বোরচরে হাজী ইউনুস আলী হাওলাদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি ফলক উন্মোচন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ একটি গণমুখী দল এবং জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য এটি গঠিত হয়েছে। আওয়ামী লীগ সবসময়ই জনগণের কল্যাণে কাজ করে। এই দল যখনই ক্ষমতায় আসে তখনই জনগণের ভাগ্যের পরিবর্তন হয়।
তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে যাবে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। আমরা এ স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। আমরা বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে পরিণত করেছি এবং একে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে বদ্ধপরিকর।
মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার ওয়ালি উল্যাহর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক আলমগীর খন্দকার, চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াছমিন, নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) আহসান কবির, নির্বাহী প্রকৌশলী (জনস্বাস্থ্য) আবু মুছা ফয়সাল, ছেংগারচর পৌর মেয়র আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, মতলব উত্তর থানার ওসি মহিউদ্দিন, উপজেলা প্রকৌশলী মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদউল্যাহ মাস্টার, এখলাছপুর ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম মুন্না ঢালী, চারকাশিম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছিদ্দিকুর রহমান বকাউল, সমাজসেবক বজলু দেওয়ান, স্কুলের প্রধান শিক্ষক আলী আজম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার বেলায়েত হোসেন।

 

সর্বাধিক পঠিত