• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে

প্রকাশ:  ২৯ আগস্ট ২০২৩, ১০:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল আমিন রুহুল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহর করার জন্য যেখানে যা উন্নয়ন করা দরকার তা করে দিচ্ছেন। তাই উন্নয়নের দিক দিয়ে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে দেশ পরিচালনা করছেন শেখ হাসিনা। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং মাদক-ইয়াবা ও চাঁদাবাজমুক্ত দেশ গড়তে নৌকার কোনো বিকল্প নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।
২৮ আগস্ট সোমবার সকাল ১০টায় মতলব দক্ষিণ উপজেলার ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এমপি আরও বলেন, স্বাধীনতার সপক্ষের শক্তিকে সরিয়ে বিএনপিকে ক্ষমতায় আনতে চায় পশ্চিমা গোষ্ঠিরা। আমরা যতদিন বেঁচে আছি শেখ হাসিনার নেতৃত্বে বিএনপি-জামায়াতকে আর ক্ষমতায় আসতে দিবো না। বিএনপিকে আর কোনোদিন এ স্বাধীন বাংলাকে পাকিস্তানের কলোনী বানাতে দিবো না ইনশাআল্লাহ্।
নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চান মিয়া তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, মতলব দক্ষিণ থানার ওসি (তদন্ত) সালেহ আহম্মেদ, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তছলিম আহম্মেদ মিয়াজী, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মন্জুর হোসেন রিপন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা, মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, জেলা পরিষদের সদস্য তাসলিমা আক্তার আঁখি প্রমুখ।
সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন প্রধান, মোহাম্মদ হোসেন সরকার, নেছার উদ্দিন সিকদার, স্বেচ্ছাসেবক লীগ নেতা ওমর ফারুক কোকিল তালুকদার, যুবলীগ নেতা কিশোর কুমার পাল।
আলোচনা সভায় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত