• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিএনপিকে নিষিদ্ধকরণসহ বিভিন্ন দাবিতে যুবলীগের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

প্রকাশ:  ০৫ আগস্ট ২০২৩, ১২:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

১৫ ও ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের বিচার এবং বিএনপিকে নিষিদ্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন ও স্মারকলিপি প্রদান করেছে চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগ।
৪ আগস্ট শুক্রবার বেলা সাড়ে ১১টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংগঠনটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় একযোগে চাঁদপুরে এ মানববন্ধন কর্মসূচি পালন করে জেলা যুবলীগ। এতে জেলা যুবলীগ, পৌর যুবলীগ, সদর থানা যুবলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশগ্রহণ করেন। আরো অংশ নেন ছাত্রলীগের সাবেক এবং বর্তমান অসংখ্য নেতা-কর্মী।
মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ঝন্টু দাস, চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক ও কাউন্সিলর আব্দুল মালেক শেখ, চাঁদপুর সদর থানা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন বাবু পাটওয়ারী।
মানববন্ধনে অংশ নেন যুবলীগ নেতা গাজী আব্দুল গনি, নজরুল ইসলাম বাদল, জিয়াউল আমিন দীপু, মঈন উদ্দীন হায়দার, মোঃ মুকবুল হোসেন, ফারুক আহমেদ, পৌর আওয়ামী যুবলীগের সদস্য এবং পৌর কাউন্সিলর অ্যাডঃ কবির চৌধুরী, আব্দুল্লাহ আল মামুন, রাসেল আখন্দ, শামীম গাজীসহ আরো অনেকে।
এ সময় বক্তারা তাদের বক্তব্যে ১৫ই আগস্টের হত্যাকাণ্ডে মাস্টারমাইন্ড জিয়াউর রহমানের মরণোত্তর বিচার, ৭৫-এর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর, ২১ আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড ও পলাতক আসামী তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর এবং কানাডার ফেডারেল কোর্ট কর্তৃক সন্ত্রাসী সংগঠনের আখ্যা পাওয়া বিএনপির রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানান। মানববন্ধন শেষে চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

সর্বাধিক পঠিত