• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নাতিকে বলাৎকারের দায়ে দাদা আটক

প্রকাশ:  ৩১ জুলাই ২০২৩, ০৮:৪০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জে নাতিকে বলাৎকারের অভিযোগে দাদা রিপন খান (৫৫)কে আটক করেছে থানা পুলিশ। শনিবার বাকিলা ইউনিয়নের খলাপাড়া খান বাড়ি থেকে রিপনকে আটক করা হয়। সে পেশায় দিনমজুর ও রিকশাভ্যান চালক। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী। বাড়ির সম্পর্কে শিশুটি রিপনের নাতি হয়। শিশুটির মা বাদী হয়ে হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-২৮) দায়ের করেন। মূল ঘটনাটি ঘটে গত ২৩ জুলাই।
অভিযোগ সূত্রে জানা গেছে, ২৩ জুলাই বেলা আনুমানিক ৩টার দিকে শিশুটি সহপাঠীর সাথে খেলার উদ্দেশ্যে বাকিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের দিকে যাচ্ছিল। এ সময়  রিপন খান শিশুটিকে নিজ ঘরে ডেকে নিয়ে যায় এবং অপর শিশুটিকে স্কুল মাঠে যেতে বলে ঘরের দরজা বন্ধ করে দেয়। এ সময় অপর শিশুটি স্কুল মাঠে না গিয়ে ঘরের বাইরে অপেক্ষা করে। এরপর ঘরের ভেতর থাকা শিশুটিকে বলাৎকার করাকালে সে চিৎকার দেয়। তার চিৎকার শুনে বাইরে থাকা শিশুটি ঘরের দরজা ধাক্কা দিলে দরজা খুলে যায়। পরে বলাৎকারের শিকার শিশুটি নিজ ঘরে এসে তার বাবা ও মাসহ পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। এই ঘটনার ১০/১৫ দিন পূর্বেও  রিপন খান শিশুটিকে ঘরের ভেতর ডেকে নিয়ে বলাৎকার করে বলে অভিযোগে উল্লেখ করা হয়। এদিকে অভিযোগ পেয়ে বিবাদী মোঃ রিপন খানকে গ্রেফতার করেন তদন্তকারী কর্মকর্তা ও হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মিসবাহুল আলম চৌধুরী।
বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, শিশুটির মায়ের অভিযোগের পর আসামীকে গ্রেফতারপূর্বক আদালতে সোপর্দসহ আইন অনুযায়ী ব্যবস্থা চলমান রয়েছে।

 

সর্বাধিক পঠিত