• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশ:  ২৮ জুলাই ২০২৩, ০০:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

২৭ জুলাই চাঁদপুর সরকারি কলেজ মিলনায়তনে দিনব্যাপী আবৃত্তি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কলেজের পৃষ্ঠপোষকতায় বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ চাঁদপুর সরকারি কলেজ শাখার আয়োজনে এবং জেলা শাখার তত্ত্বাবধানে সকাল নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত এ কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট আবৃত্তিশিল্পী ফয়জুল্লাহ্ সাঈদ এবং কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট আবৃত্তি শিল্পী মাহতাব সোহেল। এ কর্মশালা উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ অসিত বরণ দাশ এবং সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ চাঁদপুর জেলা শাখার প্রধান উপদেষ্টা কাজী শাহাদাত ও উপদেষ্টা ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া।
শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজ শাখার উপদেষ্টা মহসীন শরীফ ও চাঁদপুর সরকারি কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মেহেদী হাসান এবং কলেজ শাখার উপদেষ্টা আনিস ফারদিন। স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজ শাখার সভাপতি তানজিন রুবেল। সভাপ্রধানের দায়িত্ব পালন করেন বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি মুক্তা পীযূষ। প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মধ্য থেকে অনুভূতি ব্যক্ত করেন প্রত্ন পীযূষ, রুবাইয়া হোসেন, সাইদুজ্জামান ও জান্নাতুল মাওয়া।
অনুষ্ঠান সঞ্চালনা করেন চাঁদপুর সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক নবনীতা রায় চৌধুরী ও জেলা শাখার সাধারণ সম্পাদক মিঠুন বিশ্বাস। কর্মশালায় অংশগ্রহণ করেন পঁয়ষট্টি জন শিক্ষার্থী। এছাড়াও জেলা কমিটির উপদেষ্টা মীরা রায় চৌধুরী, সহ-সভাপতি খোদেজা মাহবুব, সহ-সভাপতি আয়শা আক্তার রূপা, সদস্য ফারজানা ইসলাম উপস্থিত ছিলেন। কর্মশালা শেষে অতিথিদের শুভেচ্ছা স্মারক এবং প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান করা হয়।

 

সর্বাধিক পঠিত