• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশ:  ২৮ জুলাই ২০২৩, ০০:৩৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচির মধ্যে ছিলো গত ২৬ জুলাই দিবাগত রাত ১২টা ১ মিনিটে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়। এরপর সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।
এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল ২৭ জুলাই বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বিভিন্ন উপজেলা, পৌর ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের নেতৃত্বে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হয়।
এরপর বাদ আছর জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সম্মুখ থেকে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সভাপতি অ্যাডঃ হেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েলের নেতৃত্বে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।
র‌্যালি শেষে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডঃ হেলাল হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েলের পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ হাবিবুর রহমান লিটু, সহ-সভাপতি আতাউর রহমান পাটওয়ারী।
বক্তারা বিরোধীদলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, রাজনৈতিক দল হিসেবে রাজনৈতিক কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করুন। আন্দোলনের নামে কেউ জ্বালাও পোড়াও করলে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ তা মেনে নিবে না। আপনাদের এ সকল অপকর্মের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।
এছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের চাঁদপুর জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে জেলা স্বেচ্ছাসেবক লীগ দৃপ্ত শপথ পাঠ করে।
উল্লেখিত কর্মসূচিতে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত