• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে দিনব্যাপী কর্মসূচীর উদ্বোধন

প্রকাশ:  ২৭ জুলাই ২০২৩, ১১:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্ম দিন এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে  কেক কাটা কর্মসূচী  পালন করা হয়।
গতকাল ২৬ জুলাই দিবাগত মধ্য রাতে অথ্যাৎ রাত ১২- ১ মিনিটে চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শহরের মরহুম করিম পাটোয়ারীস্হ সড়কে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই কেক কাটা কর্মসূচী অনুষ্ঠান পালন করা হয়। কেক কাটার পূর্বে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও চাঁদপুর পৌর সভার প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল।

এরপর দলের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন জেলা সভাপতি অ্যাডঃ হেলাল হোসাইন ও সজীব ওয়াজেদ জয়ের জন্ম দিন উপলক্ষে কেক কাটেন জেলা সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল। এ সময় দলীয় নেতাকর্মীরা মুহু মুহু শ্লোগানে মুখরিত করে তোলে জেলা আওয়ামীলীগের কার্যালয়।

উল্লেখ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হলেও তা কেন্দ্রীয় সমাবেশের কারণে অনেকটা কাটসার্ট করে তা পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কিন্তু গতকাল হঠাৎ করেই কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী ঢাকার মহাসমাবেশ পিছানোর কারণে আজ জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে পূর্বে গ্রহণ করা বেশ কিছু কর্মসূচি দিনব্যাপী পালন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

সর্বাধিক পঠিত