• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ড যুবলীগের বর্ধিত সভায় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

আগামী দুই চার মাসের মধ্যে চাঁদপুর শহর রক্ষা বাঁধের কাজ ইনশাআল্লাহ শুরু হবে

প্রকাশ:  ০৮ জুলাই ২০২৩, ০০:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (৭ জুলাই) বিকেলে শহরের আক্কাছ আলী রেলওয়ে হাইস্কুল মাঠে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।
তিনি তাঁর বক্তব্যে বলেন, যুবলীগের ইতিহাস দীর্ঘ সংগ্রামের ইতিহাস। সারাদেশে একেবারে তৃণমূল পর্যন্ত একটি শক্তিশালী যুব সংগঠন হলো যুবলীগ। চাঁদপুর-৩ নির্বাচনী এলাকায় শক্তিশালী সংগঠন পৌর ও সদর উপজেলা যুবলীগ। চাঁদপুর পৌর যুবলীগের প্রত্যেকটি ওয়ার্ড যুবলীগ অত্যন্ত শক্তিশালী ও সুসংগঠিত।
তিনি বলেন, আমি আশা করি জেলা যুবলীগও সঠিক নেতৃত্বের মধ্য দিয়ে নতুনভাবে গঠিত হয়ে এ যুবলীগকে এগিয়ে নিয়ে যেতে অবদান রাখবে।
ডাঃ দীপু মনি বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে এদেশে বিরোধী পক্ষ আছে। তারা  স্বাধীনতারও বিরোধীতা করে যাচ্ছে। মানুষ তাদের আর কোনোদিন জায়গা দেবে না। আওয়ামী লীগ মানুষের প্রাণের দল। আওয়ামী লীগ স্বাধীনতা দিয়েছে। স্বাধীনতা বিরোধীরা বারংবার আমাদের গণতন্ত্রকে আমাদের কাছ থেকে ছিনিয়ে নেয়ার ষড়যন্ত্র করেছে। এদেরকে প্রতিহত করতে যুবলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
মন্ত্রী শেখ হাসিনা সরকারের সকল উন্নয়নের কথা মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার নির্বাচনী এলাকার জনগণকে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করে চলেছি। চাঁদপুরে মেরিন একাডেমি হয়েছে, পাসপোর্ট অফিস হয়েছে, মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হয়েছে। নদী ভাঙ্গন রোধে বাঁধ নির্মাণ করা হয়েছে। চরাঞ্চলে বিদ্যুৎ, মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ, রাস্তাঘাট স্কুল-কলেজ-মাদ্রাসা মসজিদ এমন কোনো জায়গা নেই উন্নয়নের ছোঁয়া লাগেনি। চাঁদপুর শহর রক্ষা বাঁধের কাজ আগামী দুই চার মাসের মধ্যে ইনশাআল্লাহ ধরতে পারবো। এ মাসেই শুরু হচ্ছে চাঁদপুর আধুনিক নদী বন্দর ও লঞ্চ টার্মিনাল নির্মাণের কাজ। আরো যত কাজ, বড় বড় স্বপ্ন। সেগুলোর প্রতিশ্রুতি আমরা রক্ষা করেছি। তাহলে মানুষের কাছে ভোট চাওয়ার শক্তি, সাহস আমাদের আছে।
তিনি বলেন, আমরা আরো ভালো থাকতে চাই। আমাদের স্বপ্ন শেষ হয়ে যায় নি। চাঁদপুরকে আরো সুন্দর ও ভালো দেখতে চাই। সেই ভালো ও সুন্দর করা আমাদের পক্ষেই সম্ভব।
আমি আশা করব আমার নির্বাচনী এলাকা চাঁদপুর-৩-এর জনগণ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা আবারো নৌকাকে বিজয়ী করবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি প্রমুখ।
প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আঃ মালেক শেখ। বিশেষ বক্তার বক্তব্য রাখেন পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মোঃ শফিকুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন বাবু পাটওয়ারী।
পৌর ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আলী হোসেনের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন মাঝির যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন পৌর যুবলীগের সদস্য অ্যাডঃ কবির চৌধুরী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মেজবাহ উদ্দিন মাল, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী, যুবলীগ নেতা ওয়াসীম, রেলওয়ে শ্রমিক লীগ নেতা জুয়েল পাটওয়ারী, ছাত্রলীগের আহ্বায়ক আমিনুল ইসলাম আকাশ, যুগ্ম আহ্বায়ক ইমন বেপারী, খালেদ খান প্রমুখ।
বর্ধিত সভায় ওয়ার্ড যুবলীগের নেতা-কর্মীবৃন্দ ছাড়াও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।  আরো উপস্থিত ছিলেন ১ থেকে ১৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি/সাধারণ সম্পাদবৃন্দ।

সর্বাধিক পঠিত