• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

শেখ হাসিনার সরকার ও নির্বাচন কমিশনের অধীনে সংবিধান মেনেই নির্বাচন হবে

প্রকাশ:  ২০ জুন ২০২৩, ১০:৪০
মাহবুব আলম লাভলু
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, নির্বাচন যথাসময়ে হবে। জননেত্রী শেখ হাসিনার সরকার ও নির্বাচন কমিশনের অধীনে সংবিধান মেনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন বানচাল করার সাহস কারো হবে না।
১৯ জুন (সোমবার) বিকেল ৩টায় মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যারা বানচালের চেষ্টা করবে, জনগণকে সঙ্গে নিয়ে তাদেরকে প্রতিহত করা হবে। কারণ, জ্বালাও পোড়াও আর জঙ্গিবাদের দোসরদের এই দেশের মানুষ দেখতে চায় না। বিএনপি নির্বাচন নয়, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে। আন্দোলন করে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নেই। দেশের চলমান স্থিতিশীলতা বিনষ্টের জন্যে তারা যতই চেষ্টা করুক, কখনও সফল হবে না। আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নেই। তারা এসব করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়, এরা দেশ ও জাতির শত্রু।
তিনি আরো বলেন, বংলাদেশের উন্নয়ন যাত্রা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। এরশাদ, জিয়াউর রহমান ও খালেদা জিয়া সরকার মিলে যে উন্নয়ন করেছে তার দ্বিগুণ উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার। শেখ হাসিনা সরকার না থাকলে পদ্মা সেতু, মেট্রোরেল হতো না।
ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন সরকারের সভাপতিত্বে ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ তিতাসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভিন শরীফ, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই প্রধান, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন বেপারী, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ঢাকা মহানগর উত্তর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক হীরা, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্য আশরাফুল মোল্লা, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, ফরাজিকান্দি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাজান মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ বাতেন, ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রোমান দেওয়ান, ইফনিয়ন যুবলীগের যুগ্ম সাধরণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা পলাশ দেওয়ান, ছাত্রলীগ নেতা সদরুল আমিন প্রধান, গাজী নাসিম রানা প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

 

সর্বাধিক পঠিত