• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের প্রামাণ্যচিত্র প্রদর্শনী

নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে

---উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস

প্রকাশ:  ১৫ জুন ২০২৩, ১৪:০৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। নৌকার বিজয়ের জন্যে ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্য গড়ে তুলতে হবে। স্বপ্নের পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেল, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, একটি বাড়ি একটি খামার, ফ্লাইওভার নির্মাণ, বিনামূল্যে বই বিতরণ, ইউপি তথ্য ও সেবা কেন্দ্র, কমিউনিটি ক্লিনিক, মেট্রোরেল, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার, ছিটমহল, গৃহহীনদের গৃহদান, বেসরকারি প্রাথমিক বিদ্যালয় সরকারিকরণ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয় সরকারি ও জাতীয়করণ, মুক্তিযোদ্ধা ভাতাসহ আরো বহু উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছে এ সরকার।
বুধবার বিকেলে উপজেলার সুজাতপুর বাজারে আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বাস্তবায়িত উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রামাণ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এমএ কুদ্দুস প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরো বলেন, স্বাধীনতার পর দেশে যতো উন্নয়ন হয়েছে তার নব্বই ভাগ উন্নয়নই হয়েছে আওয়ামী লীগের সময়ে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ মাস্টারের সভাপ্রধানে ও ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নূরুল আমিন বোরহান, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, সাবেক ছাত্রনেতা মাসুদুর রহমান মাসুদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সুজন ভূঁইয়া, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম ও ছেঙ্গারচর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুজ্জামান খান।
পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খাজা আহাম্মদ।

সর্বাধিক পঠিত