• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দৈনিক চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাবার্ষিকীতে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম

সত্য প্রকাশ করে মানুষের মন জয় করেছে চাঁদপুর প্রবাহ

প্রকাশ:  ১৩ জুন ২০২৩, ১৪:১৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সাবেক মন্ত্রী, বাং    লাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও দৈনিক চাঁদপুর প্রবাহের সম্পাদকমণ্ডলীর সভাপতি মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম বলেছেন, চাঁদপুরের পত্রিকাগুলোর মধ্যে চাঁদপুর প্রবাহ সত্যের প্রতীক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সত্য প্রকাশ করে মানুষের মন জয় করেছে চাঁদপুর প্রবাহ।
তিনি গতকাল সোমবার দুপুরে মতলব উত্তরে নিজ গ্রাম মোহনপুরের আলী ভিলায় দৈনিক চাঁদপুর প্রবাহের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মায়া চৌধুরী বলেন, দৈনিক চাঁদপুর প্রবাহ মরহুম শফিক উল্যাহ সরকারের স্বপ্নের পত্রিকা। চাঁদপুরের গণমানুষের সুখ-দুঃখের কথা তুলে ধরার জন্য তিনি এই পত্রিকা বের করার ইচ্ছা প্রকাশ করেন। তখন আমি তাকে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেয়ার পাশাপাশি পত্রিকাটি ঠিকঠাকভাবে চালিয়ে নেয়ার জন্য পরামর্শ দেই। তখন তিনি আমাকে বলেন, আমি আপ্রাণ চেষ্টা করবো, জান দিয়ে হলেও আমি প্রবাহকে একটি ভালো অবস্থানে নেয়ার জন্য কাজ করবো। তিনি যতদিন বেঁচে ছিলেন, সঠিক সিদ্ধান্ত নিয়ে কাজ করে প্রবাহকে চাঁদপুরের অন্যতম দৈনিক হিসেবে প্রতিষ্ঠিত করে গেছেন। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি। চাঁদপুর প্রবাহের মধ্য দিয়ে শফিক উল্যাহ সরকার আমাদের মাঝে বেঁচে থাকবেন আজীবন।
তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা বর্তমানে যেভাবে পত্রিকাটি এগিয়ে নিয়ে যাচ্ছেন, আগামীতেও এমন সম্মানের সাথে এগিয়ে নিতে কাজ করে যাবেন। আমাদের পরিবারের সহায়তা অতীতের ন্যায় ভবিষ্যতেও অব্যাহত থাকবে। চাঁদপুর প্রবাহ ও এর সাথে সংশ্লিষ্ট সকলের সমৃদ্ধি কামনা করছি।
আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী। চঁদপুর প্রবাহের সম্পাদক সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সভাপতিত্বে সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পত্রিকার প্রকাশক ও উপদেষ্টা সম্পাদক নিলুফা আক্তার।
চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন ও জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বীনা। চাঁদপুর প্রবাহের সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন পত্রিকার বিশেষ প্রতিবেদক তালহা জুবায়ের, সিনিয়র সাব-এডিটর ও চাঁদপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাওন পাটোয়ারী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মনির হোসেন বেপারী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জমির হোসেন খান, চাঁদপুর প্রবাহের মতলব উত্তরস্থ বিশেষ প্রতিবেদক মোঃ কামাল হোসেন খান প্রমুখ।
 অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রবাহের সিনিয়র স্টাফ রিপোর্টার কবির হোসেন মিজি, সিনিয়র স্টাফ রিপোর্টার ও এনটিভির জেলা প্রতিনিধি শরীফুল ইসলাম, হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি জহিরুল ইসলাম জয়, বাবুরহাট প্রতিনিধি গাজী মোঃ মহসীন। এর আগে অতিথিবৃন্দ মিলে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করেন। অনুষ্ঠানে অতিথিদের পত্রিকার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়।

 

 

সর্বাধিক পঠিত