• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের বাড়ি-ঘর মেরামতের নিমিত্তে ঢেউটিন বিতরণ

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই : পরিকল্পনা প্রতিমন্ত্রী

প্রকাশ:  ১২ জুন ২০২৩, ০৯:১০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। স্বাধীনতার পক্ষের সকলকে জোট বেঁধে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করাতে হবে। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী হলেই দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। ১১ জুন রোববার মতলব উত্তর উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের বাড়ি-ঘর মেরামতের নিমিত্তে ঢেউটিন বিতরণ সংক্রান্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি মতলবের যুব সমাজকে রক্ষা করার লক্ষ্যে কোনোক্রমেই যেনো মাদকের বিস্তার লাভ না করে সেদিকে পুলিশ প্রশাসনকে সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করার নির্দেশ দেন। তিনি আরো বলেন, এ কাজ শুধু আইনশৃঙ্খলা বাহিনীর একার কাজ তা নয়। এ কাজে সমাজের সকল শ্রেণী-পেশার মানুষকে আন্তরিকতাপূর্ণ ভূমিকা রাখতে হবে।
তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক দল। তাই দলে বিভেদ থাকতেই পারে, কিন্তু যারা বঙ্গবন্ধুর সংগঠন করে তারা বিভেদ ধরে রাখে না। নির্বাচন বা দলের দুর্দিনে আওয়ামী লীগের নেতারা সবাই ঐক্যবদ্ধ হয়ে যায়--ইতিহাস তাই বলে।
মতলব উত্তর উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান তপুর সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল এমরান খান, মতলব উত্তর থানার ওসি মহিউদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরাঙ্গজেব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য শহীদ উল্লা প্রধান, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ রেজাউল করিম, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদাউস আলম, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন ফরাজী, শাখাওয়াত হোসেন মুকুল সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাডঃ আক্তারুজ্জামান, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেন, মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সভাপতি রাসেল ফয়েজ আহমেদ চৌধুরী শাহিন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া ও উপজেলা ছাত্রলীগ নেতা নেছার উদ্দিন মিশন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (চাঁদপুর সদর সার্কেল) ইয়াসির আরাফাত, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক খসরু ঢালী ও ইঞ্জিঃ জামাল হোসেন নাহিদসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।