• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মেয়র জুয়েলের সুস্থতা ও প্রয়াত স্যানিটারী ইন্সপেক্টর হানিফ গাজীর জন্য দোয়া মাহফিল

প্রকাশ:  ১২ জুন ২০২৩, ০৯:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েলের সুস্থতা কামনা এবং পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর মরহুম মোঃ হানিফ গাজীর রুহের মাগফিরাত কামনা করে পৌর কর্মকর্তা-কর্মচারীদের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১১ জুন রোববার বাদ জোহর চাঁদপুর পৌরসভা কার্যালয় মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়।
দোয়া ও মোনাজাত পূর্ব সংক্ষিপ্ত আলোচনা করেন পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, অ্যাডঃ হেলাল হোসাইন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী এইচএম শামসুদ্দোহা, কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, মোঃ সফিকুল ইসলাম, মোঃ সোহেল রানা ও প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদার।
পৌর কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন মিয়াজীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন পৌর কর্মচারীর সংসদের সহ-সভাপতি মনিরুজ্জামান মানিক ও মরহুম হানিফ গাজী পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন তার ভাতিজা রাকিব গাজী।
বক্তারা বলেন, আমাদের  মেয়র সাহেব খুবই আন্তরিক একজন মানুষ। তাঁর মতো জনবান্ধব মেয়র পাওয়া পৌরবাসীর সৌভাগ্যের। আমরা মেয়র সাহেবের দ্রুত সুস্থতা  কামনা করছি। মহান রাব্বুল আলামিন তাঁকে দ্রুত সুস্থতা দান করেন।
অপরদিকে পৌর স্বাস্থ্য বিভাগের স্যানিটারী ইন্সপেক্টর সকলের প্রিয় মোঃ হানিফ গাজী গত বুধবার আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন। তার চিকিৎসায় পৌর পরিষদ এবং পৌর কর্মচারী সংসদ খুবই আন্তরিকভাবে সহযোগিতা করেছে। সবার সাথে সদালাপী হাস্যোজ্জল এমন একজন ভালো মানুষ আমাদের ছেড়ে চলে যাবে, কারোই বিশ্বাসই হচ্ছে না। আমরা মরহুম এই সহকর্মীর রুহের মাগফেরাত কামনা করছি।
পরে পৌরসভা কার্যালয় মসজিদের ইমাম হাফেজ মাওঃ মোঃ জাকির হোসাইন দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। এ সময় পৌর পরিষদের  কাউন্সিলরবৃন্দ, সকল বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত বুধবার স্যানিটারী ইন্সপেক্টর মোঃ হানিফ গাজী ব্রেন স্ট্রোক করে ইন্তেকাল করেন।
চাঁদপুর পৌরসভার মেয়র এবং জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান জুয়েল অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শরীরে একটি অপারেশন করা হয়েছে।

সর্বাধিক পঠিত