• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট

কচুয়া বঙ্গবন্ধু কলেজকে হারিয়ে চাঁদপুর সরকারি কলেজ ফাইনালে

প্রকাশ:  ১২ জুন ২০২৩, ০৯:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

১১ জুন রোববার বিকেল ৫টায় চাঁদপুর স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টে চাঁদপুর সরকারি কলেজ এবং কচুয়া বঙ্গবন্ধু কলেজের মধ্যকার খেলায় চাঁদপুর সরকারি কলেজ ৪-০ গোলে জয়লাভ করে। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় একটি গোল করেন দ্বাদশ বিজ্ঞান শাখার শিক্ষার্থী নায়াব, একটি গোল করেন দ্বাদশ ব্যবসায় শিক্ষা শাখার ইনসান এবং দুটি গোল করেন দ্বাদশ ব্যবসায় শিক্ষা শাখার শিক্ষার্থী শাওন। চাঁদপুর সরকারি কলেজ অধ্যক্ষ কলেজ ফুটবল টিমের সকল সদস্যকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। তিনি আশাবাদ ব্যক্ত করেন ফাইনাল খেলায় চাঁদপুর সরকারি কলেজ জয়ের ধারা অব্যাহত রাখবে।
এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আজ ১২ জুন সোমবার বিকেল ৪টায় চাঁদপুর স্টেডিয়ামে মতলব ডিগ্রি কলেজ বনাম চাঁদপুর সরকারি কলেজের মধ্যে অনুষ্ঠিত হবে।  
একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের সমন্বয়ে গড়া চাঁদপুর সরকারি কলেজ ফুটবল দলের সদস্যরা হলেন : রাহীম গাজী (অধিনায়ক, দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), মেরাজ (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), শিমুল (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), রাফাত (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), নাজিম (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), সাজেদুল (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), তামীম (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), ইনসান (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), হৃদয় (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), ছামী (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), শাওন (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), নায়াব (দ্বাদশ-বিজ্ঞান), তারেক (দ্বাদশ-বিজ্ঞান), তাজরিয়ান (দ্বাদশ-বিজ্ঞান), সিয়াম (দ্বাদশ-মানবিক), আরাফাত (দ্বাদশ-মানবিক), বিপ্লব (একাদশ-ব্যবসায় শিক্ষা) এবং সিমরান (একাদশ-ব্যবসায় শিক্ষা)।

সর্বাধিক পঠিত