• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে ভিডব্লিউবি কর্মসূচির উপকারভোগীদের মাঝে চাল বিতরণ

হার না মানা যোদ্ধার নামই ‘শেখ হাসিনা’

---------অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ২২ মে ২০২৩, ১০:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা চারবার প্রধানমন্ত্রী হবার রেকর্ড করে দলকে এক হাতে সামলাচ্ছেন। যেন ক্লান্তি নেই। দীর্ঘযাত্রার ক্লান্তিহীন এ যোদ্ধার কাঁধে এখনো অনেক দায়িত্ব। দেশের প্রায় সব মানুষই স্বীকার করেন, হার না মানা যোদ্ধার নামই ‘শেখ হাসিনা’। বাংলাদেশ যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে থাকবে ততদিন একটি মানুষও না খেয়ে থাকবে না। কেউ গৃহহীনও থাকবে না।
২১ মে রোববার ১১টায় মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে ভি.ডব্লিউ.বি. কর্মসূচির উপকারভোগী নারীদের মাঝে খাদ্যশস্য (চাল) বিতরণকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, স্বাধীনতার মাত্র দুই মাসের মাথায় জাতির পিতা গৃহহীন-ভূমিহীনদের পুনর্বাসনের কাজ শুরু করেছিলেন। তার ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনা ভূমিহীন-গৃহহীনদের পুনর্বাসনে কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে দেড় লক্ষাধিক পরিবারকে জমিসহ ঘর দেয়া হয়েছে। এ প্রক্রিয়া এখনো চলছে। জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে থাকলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়, আর না থাকলে খাদ্যে সংকট পড়ে। আমাদের নেত্রী প্রায় সময়ই বলেন, বাড়ির আনাচে-কানাচে এক ইঞ্চি জমিও খালি রাখা যাবে না।
নূরুল আমিন রুহুল এমপি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, প্রজ্ঞা, মেধা ও বুদ্ধি দিয়ে দেশেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ইস্পাত কঠিন হাতে নেতৃত্ব দিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। বাংলাদেশ বিশ্ব মণ্ডলে অনুকরণীয় দৃষ্টান্ত।
ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান সবুজের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজাহান প্রধান, জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য তাসলিমা আক্তার আঁখি, মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব নুরু উদ্দিন পাটোয়ারী, সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন সরকার, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব.) আফজাল হোসেন গাজী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ আব্দুর রব প্রধান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নুর নবী খান প্রমুখ।