• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শেখ হাসিনা একজন সৎ ও ন্যায় নীতিবান রাজনীতিবিদ : অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ২১ মে ২০২৩, ১৩:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সৎ ও ন্যায় নীতিবান রাজনীতিবিদ। যিনি নিজের জীবনের বিনিময়েও দেশের মানুষের শান্তি চান, তাঁর হাতেই বাংলাদেশ নিরাপদ। তাঁর হাতে ক্ষমতা থাকলে দেশ আরো উন্নত হবে।
শনিবার (২০ মে) বিকেলে মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের বদরপুর হযরত সোলায়মান শাহ (রঃ)-এর মাজার সংলগ্ন মাঠে জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ভাবনী কমিউনিটি ক্লিনিক মডেল হিসেবে গৃহীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন খুব নিকটবর্তী। নির্বাচনে আবারও নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী বানাতে হবে। তাহলে দেশ আরো এগিয়ে যাবে। প্রধানমন্ত্রীর জন্য আমরা দোয়া করি, তিনি যাতে দীর্ঘ হায়াত পান। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ ও জাতি ভালো থাকবে।
সাদুল্লাপুর ইউপির সাবেক চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, উপজেলা যুবলীগ সভাপতি দেওয়ান মোঃ জহির, মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান প্রমুখ।
আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘয়ু কামনা করে মিলাদ ও দোয়া করা হয়েছে।